ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অন্তরালে ফেরদৌস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
অন্তরালে ফেরদৌস! ফেরদৌস

অন্তরালে চলে গেছেন চিত্রনায়ক ফেরদৌস! লোকচক্ষুর অন্তরালে নয়, ঈদের বিশেষ আয়োজন ‘অন্তরালে’ সঞ্চালনা করেছেন তিনি। রূপালি পর্দার অন্তরালে যারা কাজ করেন তাদের সঙ্গে আড্ডা দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

অতিথিরা হলেন- চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, রূপসজ্জাকর ফারুক, অ্যাকশন ডিরেক্টর আরমান ও নৃত্য পরিচালক ইমদাদুল হক খোকন।  

অনেকদিন পর টিভি অনুষ্ঠান সঞ্চালনা প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘আমি অভিনেতা, উপস্থাপক নই। তবে আমার প্রিয় চারজন মানুষের জন্য সঞ্চালনাকারীর ভূমিকা পালন করেছি। তাদের পর্দার পেছনের অনেক মজার গল্প শোনার সুযোগ হলো। ’

তিনি আরও বলেন, ‘সাধারণত পর্দার সামনের মানুষদের কথাই দর্শকরা জানেন। জনপ্রিয়তা কিংবা খ্যাতির দিক থেকে তারাই এগিয়ে থাকেন। কিন্তু একটি চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে আরও অনেক মানুষের মেধা আর শ্রম জড়িয়ে থাকে। সফল ও সুন্দর চলচ্চিত্রের জন্য তাদের অবদানও অনেক। অন্তরালের এই মানুষদের গল্প শোনার পরিকল্পনা করার জন্য মাছরাঙা টেলিভিশন ও এ অনুষ্ঠানের মূল পরিকল্পনাকারী সৈয়দ ফাহিম মুনয়েমকে বিশেষ ধন্যবাদ জানাই। ’

রুম্মান রশীদ খানের গ্রন্থনায় ‘অন্তরালে’ প্রযোজনা করেছেন জোবায়ের ইকবাল। মাছরাঙা টেলিভিশনে ঈদের পঞ্চম দিন বিকেল ৪টা ৪৫ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।



বাংলাদেশ সময় : ১৫৪৭ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।