ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দুই রণবীরের মোলাকাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
দুই রণবীরের মোলাকাত

একজন কাপুর, অন্যজন সিং- কোন রণবীর বেশি জনপ্রিয়? কে কার চেয়ে এগিয়ে? এসব প্রশ্নের উত্তর কার পাল্লাকে ভারি করবে তা বলা মুশকিল। তবে দু’জনের মধ্যে যে পেশাদারি প্রতিযোগিতা রয়েছে তা নিদ্বিধায় বলে দেওয়া যায়।

ব্যক্তিগত জীবনেও নয় কি? কারণ রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এখন রণবীর সিংয়ের প্রেয়সী। ফলে দুই রণবীরের মধ্যে হৃদ্যতা থাকার কথা ভাবাই যায় না। কিন্তু সবার ধারণা উড়িয়ে কোলাকুলি করলেন কাপুর আর সিং।

বলিউড অভিনেতা অর্জুন কাপুর তার ৩০তম জন্মদিনে বলিউডে নিজের সব কাছের বন্ধুকে নেমন্তন্ন করেন। তার নিমন্ত্রণ রক্ষা করেছেন প্রায় সবাই। তাদের মধ্যে দুই রণবীরও ছিলেন। এ ছাড়া অর্জুনকে শুভেচ্ছা জানাতে যান সোনম কাপুর, রিয়া কাপুর, করণ জোহর, জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, আদিত্য রায় কাপুর, অয়ন মুখার্জি প্রমুখ। গত ২৬ জুন অনুষ্ঠানটি হয়েছে মুম্বাইয়ের ওবেরয় হোটেলে। এখানে রণবীররা জম্পেশ আড্ডা দিয়েছেন, একসঙ্গে সেলফিও তুলেছেন। তাদের সঙ্গে ছিলেন অর্জুনের ছোট বোন আনশুলা কাপুর।

অর্জুন আর রণবীর সিং একসঙ্গে কাজ করেছেন ‘গুন্ডে’ ছবিতে। অনুষ্ঠানে অতিথিদের অভ্যর্থনা জানান রণবীর।

বাংলাদেশ সময় : ১৪৩১ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।