ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে ব্রাঞ্জেলিনার চায়ের আড্ডা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে ব্রাঞ্জেলিনার চায়ের আড্ডা (বাঁ থেকে) ব্র্যাড পিট, অ্যাঞ্জেলিনা জোলি, প্রিন্স উইলিয়াম ও কেট মিডেলটন

ব্রিটেনের প্রিন্স উইলিয়াম ও প্রিন্সেস কেট মিডেলটন দম্পতির সঙ্গে প্রথমবার সাক্ষাৎ করলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। কেনসিংটন প্যালেসে গত ২৭ জুন বিকেলে চা-চক্রে অংশ নেন হলিউডের এই তারকাযুগল।



প্যালেসের মুখপাত্র ইউএস ম্যাগাজিনকে জানান, সবাই মিলে বেশ কয়েক ঘণ্টা আড্ডা দিয়েছেন। অবৈধ বন্যপ্রাণী বাণিজ্য প্রতিরোধ নিয়ে আলোচনা করেছেন রাজপরিবারের দুই সদস্য ও হলিউডের দুই তারকা। কেটকে একটি উপহার দিয়েছেন ব্র্যাঞ্জেলিনা। পাশাপাশি কন্যাসন্তানের (প্রিন্সেস চার্লোট) মা হওয়ায় তাকে অভিনন্দন জানান তারা। এর আগে পিট-জোলি দম্পতিকে পুত্রসন্তান প্রিন্স জর্জকে নিয়ে অভ্যর্থনা জানান উইলিয়াম-কেট। তাদেরকে পেয়ে রাজপরিবারের দুই সদস্য বেশ উচ্ছ্বসিত হন।

একই দিন দুপুরে যুদ্ধক্ষেত্রে যৌন সহিংসতা প্রতিরোধের বিষয়ে সচেতনতা বৃদ্ধির প্রচারণার অংশ হিসেবে ফরেন অ্যান্ড কমনওয়েলথ অফিসে এক মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন জোলি।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।