ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাজে প্রতিবেশি ক্লুনি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
বাজে প্রতিবেশি ক্লুনি! জর্জ ক্লুনি ও আমাল আলামুদ্দিন

যুক্তরাজ্যে সাগরঘেষা রিডিং শহরের কাছের বার্কশায়ার গ্রামে ২ কোটি মার্কিন ডলার দিয়ে কেনা নতুন বাড়িতে আগামী মাসে উঠছেন জর্জ ক্লুনি ও আমাল আলামুদ্দিন দম্পতি। তবে এ নিয়ে স্থানীয়দের মধ্যে কিছুটা অসন্তুষ্টি রয়েছে।

খবরটা অবাক করার মতোই। কারণ ক্লুনির মতো হলিউডের হেভিওয়েট তারকার প্রতিবেশি হতে চাইবেন যে কেউ। তাহলে সমস্যা কোথায়?

যুক্তরাজ্যের একটি ওয়েবসাইট জানাচ্ছে, বিয়ের পর বাড়িটি কিনে সংস্কার করছেন ক্লুনি। বাড়ি সংস্কারে স্বাভাবিকভাবে ব্যবহৃত হচ্ছে ভারি যন্ত্রপাতি, স্যান্ডার এবং ‍ড্রিল মেশিন। এতেই ঘটেছে বিপত্তি। নির্মাণকাজের শব্দদূষণ প্রতিবেশিদের বিরক্তির উদ্রেক করেছে। এ নিয়ে তারা রীতিমতো হতাশ।

স্থানীয়দের অর্ধেক অংশ ক্লুনি আসবেন ভেবে পুলকিত। কিন্তু বাকি অর্ধেক মনে করছে, ৫৪ বছর বয়সী এই অভিনেতা হতে যাচ্ছেন সবচেয়ে বাজে প্রতিবেশি! যুক্তরাজ্যের একটি পত্রিকার কাছে তারা এমন মন্তব্য করেন। তাদের ভাষ্য, ‘অনেকদিন ধরে এই যন্ত্রণা সইতে হচ্ছে। চলতি বছরের মধ্যে কাজটা শেষ হলে বাঁচি!’

ক্লুনির নতুন বাড়িতে শোবার, ডাইনিং, পড়া ও রান্নাঘরের পাশাপাশি ১২ আসনের প্রেক্ষাগৃহ, ১৫ মিটারের সুইমিং পুল, কর্মচারিদের থাকার জায়গাও আছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।