ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রচনার ফ্ল্যাটে চুরি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুন ৩০, ২০১৫
রচনার ফ্ল্যাটে চুরি রচনা বন্দ্যোপাধ্যায়

ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে ১০ লাখ রুপির জিনিসপত্র চুরি হয়েছে। গত ২৭ জুনের এ ঘটনায় তার বাড়ির গৃহপরিচারিকাকে সন্দেহ করা হচ্ছে।

কারণ সে গা-ঢাকা দিয়েছে।

দক্ষিণ কলকাতায় লেক থানা এলাকায় পন্ডিতিয়া রোডে ১৩ তলার একটি ফ্ল্যাটে থাকেন রচনা। ৪০ বছর বয়সী এই তারকা এখানকার নিরাপত্তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। লেক থানার পুলিশ কর্মকর্তা জানান, রচনার অভিযোগে আইপিসি ৩৮১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে।

হতবাক করা ব্যাপার হলো, ফ্ল্যাটের ৪৫টি সিসিটিভি ক্যামেরার একটিও ঠিক নেই! সেগুলো দিয়ে কারও চেহারা বোঝা যায় না। একটি সিসিটিভি ফুটেজে একজনকে রাত ৮টা ৪৭ মিনিটে একটি পাটের ব্যাগ কাঁধে দেখা গেছে, কিন্তু তার চেহারা স্পষ্ট নয়।

জানা গেছে, ঘটনার দিন ৬টার দিকে ছেলেকে আনতে বাইরে যান রচনা। তিন ঘণ্টা পর ফিরে এসে দেখেন ঘরে ঢোকার দরজা খোলা। এরপর শোবার ঘরে গিয়ে আলমারি খুলে দেখেন সেখানে তার রাখা নগদ ২ লাখ রুপি এবং ৮ লাখ রুপির গহনা উধাও! সে সময় গৃহপরিচারিকারও কোনো খোঁজ পাননি তিনি। দেড় বছর ধরে ওই মেয়েটি কাজ করছিলো এ বাড়িতে।

রচনা বলেন, ‘তাড়াহুড়ো থাকায় আলমারির চাবি ড্রেসিং টেবিলের ওপর ফেলে বাড়ি থেকে বেরিয়ে পড়ি। এ সুযোগে নগদ ২ লাখ রুপি এবং ৮ লাখ রুপি মূল্যের গহনা চুরি করেছে চোর। ’

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুন ৩০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।