ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্রিকেটের তিন সুপারহিরোর সঙ্গে মারিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জুলাই ১, ২০১৫
ক্রিকেটের তিন সুপারহিরোর সঙ্গে মারিয়া (বাঁ থেকে) তাসকিন আহমেদ, সৌম্য সরকার, মারিয়া নূর ও নাসির হোসেন

নাসির হোসেন, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তিন তুর্কিকে সুপারহিরোও বলেন অনেকে। ড্রেসিং রুমে তারা একসঙ্গেই থাকেন।

এবার তারা একত্র হলেন ঈদের টিভি অনুষ্ঠানের জন্য। নাম ‘ক্রিকেট ক্রিকেট’।

এটি উপস্থাপনা করলেন মারিয়া নূর। তিনি জানান, ক্রিকেটের বাইরে নাসির, সৌম্য, তাসকিন কেমন তা তুলে ধরা হয়েছে এতে। আড্ডার মধ্য দিয়ে জেনেছি তাদের সঙ্গে ব্যক্তিগত জীবনের কথা।

মারিয়া বললেন, ‘নাসির, সৌম্য, তাসকিনের মধ্যে খেলার বাইরেও ভালো বন্ধুত্ব রয়েছে। দেখলে মনে হয় ভীষণ চুপচাপ। আসলে কিন্তু তারা অনেক দুষ্ট! সবাই ঠিকই কথা বলেন, মজা করেন। এ অনুষ্ঠানে তাদের অদেখা দিক জানতে পারবে দর্শকরা। খুবই সুন্দর একটা আয়োজন। ’

গত ৩০ জুন রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনের স্টুডিওতে এর দৃশ্যায়ন হয়। বেসরকারি চ্যানেলটিতে ঈদের পরদিন রাত ৮টায় প্রচার হবে এটি। প্রযোজনায় এসএম হুমায়ুন কবির।

ঈদে মারিয়াকে শুধু এই একটি অনুষ্ঠানই উপস্থাপনা করতে দেখা যাবে। কারণ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের ব্যস্ততা। তবে এনটিভির একটি অনুষ্ঠানে সালসা নৃত্য পরিবেশন করেছেন তিনি।

বাংলাদেশ সময় : ১৩২৯ ঘণ্টা, জুলাই ১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।