ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হেমা মালিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৯ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হেমা মালিনী হেমা মালিনী

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী। ভারতের রাজস্থানের দৌসায় তার গাড়ির সঙ্গে ওপর একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৫ বছরের এক শিশুর। হেমা মালিনী মাথা ও পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। তাকে জয়পুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে মথুরা থেকে জয়পুরের উদ্দেশ্যে নিজের মার্সিডিজ গাড়িতে রওনা দিয়েছিলেন বলিউডের এই ড্রিম গার্ল। রাজস্থানের দৌসার কাছে পৌঁছুতেই তার গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়ির সংঘর্ষ হয়।

রাজস্থান পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, রাত ৯টা নাগাদ ১১ নম্বর জাতীয় সড়কের ওপর দৌসা মিডওয়ের কাছে হেমার মার্সিডিজের সঙ্গে সরাসরি সংঘর্ষ হয় একটি অল্টো গাড়ির। অল্টোর যাত্রী ৫ বছরের এক শিশু ঘটনাস্থলে মারা গেছে। আরও দুই মহিলা আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে চিকিৎসকরা জানিয়েছেন, হেমা মালিনীর আঘাত খুব মারাত্মক নয়। তার কপাল ও পায়ে আঘাত রয়েছে। হাসপাতালে হেমার সিটি স্ক্যান-সহ অন্যান্য পরীক্ষা করা হচ্ছে।

বাংলাদেশ সময় : ০০০৫ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।