ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এনটিভির এক যুগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
এনটিভির এক যুগ

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল হিসেবে এনটিভির যাত্রা শুরু হয় ২০০৩ সালের ৩ জুলাই। সে হিসেবে এ বছর এক যুগ পূর্ণ করলো চ্যানেলটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার (৩ জুলাই) দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করবে এনটিভি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এনটিভি প্রচার করবে তিনটি নাটক। এর মধ্যে দুটি নতুন, একটি পুরনো। নতুন নাটক  ‘কেমন আছো তুমি’ পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। চিত্রনাট্য রুম্মান রশীদ খানের। অভিনয়ে মাহফুজ আহমেদ, তৌকীর আহমেদ, অপি করিম ও তৃণ। রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে এটি।

আরেক নতুন নাটক ‘আকাশ বালক আকাশ বালিকা’ দেখা যাবে রাত ৯টা ৪৫ মিনিটে। চিত্রনাট্য গোলাম রাব্বানীর, পরিচালনায় জয়ন্ত রোজারিও। অভিনয়ে নাঈম ও মেহজাবিন।

পুরনো নাটক ‘মনের মতো মন’-এ অভিনয় করেছেন তাহসান, তিশা, মেহজাবিন, সাবেরী আলম ও মাসুদ আলী খান। লিখেছেন ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। প্রচার হবে দুপুর ১২টা ২০ মিনিটে।

সকাল সাড়ে ১১টায় রয়েছে নৃত্যানুষ্ঠান ‘মেঘের পালক’। শখ-সোহেল, নাদিয়া-লিখন, উপমা-রণবীর, জ্যোতি-আসাদ ও প্রিয়া-তুষার জুটি নাচবেন এতে।

এ ছাড়া দুপুর আড়াইটায় এনটিভির স্টুডিও থেকে সরাসরি প্রচার হবে ‘এক যুগ পূর্তি’। সংগীতশিল্পী ফেরদৌসী রহমান, শিল্পী মুস্তাফা মনোয়ার ও সাহিত্যিক আনিসুল হক অংশ নেবেন এ অনুষ্ঠানে।

বাংলাদেশ সময় : ১১০২ ঘণ্টা, জুলাই ৩, ৩০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।