ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদে নানান রঙের জ্যোতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
ঈদে নানান রঙের জ্যোতি জ্যোতিকা জ্যোতি / ছবি : নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘গত ঈদে আমার নতুন ছবির জন্য কোনো নাটকে কাজ করতে পারিনি। তাই ইচ্ছা ছিলো এই ঈদে প্রচুর কাজ করবো, করেছিও।

কারণ বিশেষ দিবসগুলোতে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা আমার কাজ দেখতে চান’- বাংলানিউজকে বলছিলেন জ্যোতিকা জ্যোতি।

এ ঈদে জ্যোতি যে নাটকগুলোতে অভিনয় করেছেন, তার মধ্যে উল্লেখযোগ্য- মাতিয়া বানু শুকু পরিচালিত নাটক ‘এক পায়ে নুপুর’। এতে তাকে দেখা যাবে বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে রীনার ভূমিকায়। ঈদের তৃতীয় দিন এটি প্রচার হবে এসএ টিভিতে।

সালাউদ্দিন লাভলুর পরিচালনায় আরটিভির জন্য নির্মিত ছয় পর্বের ধারাবাহিক ‘লাঠিপাগল’-এ জ্যোতির চরিত্রের নাম সুরাইয়া। মেয়েটি গ্রামের। এর মাধ্যমে রিয়াজের সঙ্গে প্রথমবার কাজ করলেন তিনি। আরও আছেন আখম হাসান।

লাভলুর পরিচালনার পাশাপাশি তার সঙ্গে অভিনয়ও করেছেন জ্যোতি। বিটিভিতে ঈদের তৃতীয় দিন ‘ধারা নং ৪২০’ নাটকে দেখা যাবে তাদেরকে। মোহাম্মদ মাহিনের পরিচালনায় এতে তারা আছেন দম্পতির ভূমিকায়। গল্পে ধান্দাবাজ স্বামীকে সঠিক পথে ফিরিয়ে আনতে চায় তার স্ত্রী।

সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় এশিয়ান টিভির জন্য নির্মিত হাস্যরসধর্মী সাতপর্বের নাটক ‘কাক কোকিল’-এ কাজ করেছেন, প্রচার হবে ঈদের সাতদিন। এ ছাড়া অরুণা বিশ্বাসের পরিচালনায় পূজার বিশেষ নাটক ‘দুর্গা’য় অভিনয় করেছি নাম ভূমিকায়। এতে দুর্গা কথা বলতে পারে না।

জ্যোতি বললেন, ‘এবারের নাটকগুলো নিয়ে আমি বেশ আশাবাদী। কারণ প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ আর ইন্টারেস্টিং। প্রতিটিতে অভিনয়ের প্রচুর সুযোগ রয়েছে। আমি বরাবরই ভালো মানের কাজ করতে চাই। এবারের নাটকগুলো দেখলে সেটা বোঝা যাবে আশা করি। পূজা ও ঈদ উপলক্ষ্যে ভক্তদের জন্য আমার উপহার হিসেবে থাকলো নাটকগুলো।

বাংলাদেশ সময় : ১২২২ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।