ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বর্ণাঢ্য আয়োজনে এনটিভির যুগপূর্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
বর্ণাঢ্য আয়োজনে এনটিভির যুগপূর্তি

এক যুগ পূর্ণ করে ১৩ বছরে পদার্পণ করলো দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। এ উপলক্ষে আজ শুক্রবার (৩ জুলাই) দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল থেকে এনটিভি কার্যালয়ে সমাজের বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ আসতে থাকেন এনটিভিতে শুভেচ্ছা জানাতে। এ ছাড়া দিনব্যপী এনটিভির পর্দা জুড়ে রয়েছে বিশেষ আয়োজন।

রাত ১২টা ০১ মিনিটে সুধীজনদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। এনটিভির স্টুডিও থেকে অনুষ্ঠানটি সরাসরি দেখানো হয়। অনুষ্ঠানে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকী, সাংবাদিক গোলাম সারওয়ার, মঞ্জুরুল আহসান বুলবুল, পরিচালক আমজাদ হোসেন, অভিনেতা মাহফুজ আহমেদ, চয়নিকা চৌধুরী, অভিনেত্রী সুমাইয়া শিমু ও অনেকে।
   
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩ জুলাই সকাল ১০টা ১৫ মিনিটে কারওয়ান বাজারস্থ এনটিভির কার্যালয় থেকে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। এখানে পরিচালক ও তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা ড. ইনামুল হক, ডা: এজাজ, মাজনুন মিজান, বাঁধন, স্বাগতা, কল্যাণ, নাজিরা আহমেদ মৌ, নাট্য নির্মাতা এজাজ মুন্না, চয়নিকা চৌধুরী, সাখাওয়াৎ মানিক-সহ অনেকে। শোভাযাত্রাটি শাহবাগ হয়ে আবার কারওয়ান বাজার ফিরে আসে।

যুগপূর্তিতে এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী বলেন, ‘এনটিভি বাংলাদেশের জনগণের টিভি। এটা দেশের মানুষের সম্পদ। আগামী ১২ বছর কেনো, আরও যুগ যুগ ধরে এনটিভি বাংলাদেশের মানুষের কথা বলে যাবে। আশা করি, রাজনীতির উর্ধ্বে দেশের মানুষের কথা বলে এনটিভি বাংলাদেশকে বহির্বিশ্বের কাছেও তুলে ধরবে। ’

‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। পরের বছর ১ জানুয়ারি থেকে ২৪ ঘণ্টার সম্প্রচার শুরু হয় এতে। দেশীয় চ্যানেলগুলোর মধ্যে এনটিভিই প্রথম ২০১১ সালের ৮ সেপ্টেম্বর অর্জন করে আইএসও সনদ।

বাংলাদেশ সময় : ২০১২ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।