ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিশমা এখন প্রস্তুত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ৪, ২০১৫
তিশমা এখন প্রস্তুত তিশমা

নতুন কয়েকটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন তিশমা। আগামী কয়েক সপ্তাহ পর থেকে কোরবানির ঈদ পর্যন্ত এগুলো প্রকাশ হবে টিভি, অনলাইন, ইউটিউব, তার ওয়েবসাইট ও আইটিউন্সে।

এরপরই আসবে তার বহুল প্রতীক্ষিত প্রামাণ্যচিত্র ভিডিও অ্যালবাম ‘রক প্রিন্সেস-এক্সপোজড’। ‘রক প্রিন্সেস-এক্সপোজড’ প্রামাণ্যচিত্রে থাকছে তিশমার জীবনযাপন, কাজ ও নতুন কয়েকটি মিউজিক ভিডিও।

পাঁচ বছর ধরে নির্মিত ভিডিওগুলো সাজানো হয়েছে তিশমার ‘এক্সপেরিমেন্ট’ (২০১১), ‘হিপটোনাইজড’ (২০১৩) এবং আগামী অ্যালবাম ‘রকস্টার’-এর গান নিয়ে। ‘রক প্রিন্সেস-এক্সপোজড’ থেকেও নেওয়া হয়েছে ভিডিও। এরই মধ্যে ‘হিম হিম বাতাস’ গানের ভিডিও উন্মুক্ত হয়ে ইউটিউবে। সামনে আসবে ‘কীভাবে বলো বাঁচি’, ‘সাদা পরী’, ‘রকস্টার’, ‘অ্যাঞ্জেল’, ‘ছয় তারের সেই সুর’, ‘নাচো নাগিনী’, ‘জানে অন্তর্যামী’, ‘ইতিহাস’, ‘রাতের তারা’ প্রভৃতি গানের ভিডিও।

তার আগে তিশমার নতুন একক অ্যালবাম ‘রকস্টার’ প্রকাশ হবে এ বছরেই। এর সব গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন তিশমা নিজেই। তার পাশাপাশি গানের কথা লিখেছেন কবির বকুল, জাহিদ আকবর, অনুরূপ আইচ, জনি হক, রবিউল ইসলাম জীবন, ফয়সাল রাব্বিকীন, জাহিদ বাবুল প্রমুখ।

তিশমা বললেন, ‘গত বছরেই ‘রক প্রিন্সেস-এক্সপোজড’ ও ‘রকস্টার’ অ্যালবাম দুটি প্রকাশের কথা থাকলেও আমার কণ্ঠনালীর সমস্যার কারণে তা পারিনি। একজন সংগীতশিল্পীকে ঘিরে প্রামাণ্যচিত্র অ্যালবাম সাজানোর ভাবনা আমাদের দেশে একেবারেই নতুন। এটা বের করতে পারলে গর্ব হবে। ’

তিশমা আরও জানান, ডিজিটালি প্রকাশের পাশাপাশি তার অ্যালবাম বের হবে সিডি আকারেও। তবে তার ভাষ্য, ‘দেশের কয়েকটি অডিও প্রযোজনা ও মুঠোফোন প্রতিষ্ঠান আমার নতুন গান ও ভিডিও তাদের কাছে বিক্রি করার প্রস্তাব দিয়েছেন। কিন্তু আমি তাতে রাজি নই। নিজের সৃষ্টিকর্মের স্বত্ত্ব নিজের কাছেই রাখতে চাই। ’

* তিশমার ‘হিম হিম বাতাস’ গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ১২৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।