ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঢাকায় শোয়ার্জনেগারের টার্মিনেটর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুলাই ৫, ২০১৫
ঢাকায় শোয়ার্জনেগারের টার্মিনেটর

রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে আসছেন আর্নল্ড শোয়ার্জনেগার! হলিউডের এই সুপারস্টারের বিখ্যাত ছবি ‘টার্মিনেটর’-এর নতুন কিস্তি ‘টার্মিনেটর : জেনিসিস’ মুক্তি পেয়েছে গত ১ জুলাই। ঈদ উপলক্ষে এটি ঢাকায় ঈদের দিন থেকে চলবে সিনেপ্লেক্স ও ব্লকবাস্টারে।



প্রায় এক যুগ পর ‘টার্মিনেটর’ সিরিজের ছবিতে দেখা গেলো শোয়ার্জেনেগারকে। এটি পরিচালনা করেছেন ‘থর: দ্য ডার্ক ওয়ার্ল্ড’-এর অ্যালান টেলর। এতে আরও অভিনয় করেছেন এমিলিয়া ক্লার্ক, জেসন ক্লার্ক, জে কার্টনি, ম্যাট স্মিথ, জেকে সিমন্স। ২ ঘণ্টা ৬ মিনিট ব্যাপ্তির ছবিটি তৈরি হয়েছে সাড়ে ১৫ কোটি ডলারে।

কল্পবিজ্ঞানধর্মী সিরিজ ‘টার্মিনেটর’-এর প্রথম তিনটি ছবি ‘দ্য টার্মিনেটর’ (১৯৮৪), ‘টার্মিনেটর টু: জাজমেন্ট ডে’ (১৯৯১), ‘টার্মিনেটর থ্রি: রাইজ অব দ্য মেশিনস’-এ (২০০৩) অভিনয় করেন শোয়ার্জেনেগার। ২০০৯ সালে তাকে ছাড়াই তৈরি হয় সিরিজের চতুর্থ ছবি ‘টার্মিনেটর স্যালভেশন’।

লক্ষণীয় বিষয় হলো, প্রথম তিন ছবির ব্যবসায়িক সাফল্যের ধারেকাছেও যেতে পারেনি চার নম্বরটি, বলা যায় বক্স অফিসে মুখ থুবড়েই পড়েছে। তবে শোয়ার্জনেগারের ছোঁয়ায় আবার সিরিজটি প্রাণ ফিরে পাবে আশা করা হচ্ছে।  

বাংলাদেশ সময় : ১৩১৯ ঘণ্টা, জুলাই ৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।