ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া (বাঁ থেকে) সোনাক্ষী সিনহা, হৃতিক রোশন ও নার্গিস ফাখরি

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড

* বলিউডের হিট ছবি ‘আশিকি’র জনপ্রিয গান ‘ধীরে ধীরে সে’র নতুন সংস্করণের মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন হৃতিক রোশন। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি এ কাজ করছেন। এর দৃশ্যায়ন হবে তুরস্কে। গানটি নতুনভাবে গাইছেন ইও ইও হানি সিং।


* বলিউড অভিনেত্রী সঙ্গীত বিজলানির ভূমিকায় অভিনয় করবেন নার্গিস ফাখরি। ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের জীবন নিয়ে নির্মাণাধীন ‘আজহার’ ছবিতে এ চরিত্রে দেখা যাবে তাকে। সঙ্গীতা ছিলেন আজহারের দ্বিতীয় স্ত্রী। ছবিটিতে নাম ভূমিকায় আছেন এমরান হাশমি।


* ‘দাবাং’ ও ‘দাবাং টু’র মতো ‘দাবাং থ্রি’ ছবিতেও সালমান খানের নায়িকা থাকছেন সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ দিয়েই বলিউডে অভিষেক হয়েছিলো তার।


* মধুর ভান্ডারকর পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘ক্যালেন্ডার গার্লস’-এর ট্রেলার উন্মুক্ত হলো। নিজের আগের দুই ছবি ‘ফ্যাশন’ আর ‘হিরোইন’-এর মতো এতেও গ্ল্যামার দুনিয়ার অন্ধকার দিক তুলে ধরেছেন মধুর। এর গল্প পাঁচ সুপারমডেলকে ঘিরে। ‘ক্যালেন্ডার গার্ল’ হওয়ার পর তাদের জীবন বদলে যায়।

* ভারতীয় রাজনীতিবিদ সঞ্জয় গান্ধীর জীবন নিয়ে তৈরি হতে যাচ্ছে চলচ্চিত্র। এটি পরিচালনা করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা হানসাল মেহতা। বিনোদ মেহতার ‘দ্য সঞ্জয় স্টোরি’ গ্রন্থ অবলম্বনে সাজানো হয়েছে চিত্রনাট্য। নাম চূড়ান্ত না হওয়া ছবিটির দৃশ্যায়ন শুরু হবে আগামী বছর। তার আগে কঙ্গনা রনৌতকে নিয়ে ‘সিমরান’ ছবিটি বানাবেন হানসাল। সামনে মুক্তি পাবে তার পরিচালিত ‘আলীগড়’ (রাজকুমার রাও, মনোজ বাজপেয়ী)।


* নিজের ঘরের পরিচারিকার মেয়ের শিক্ষায় পৃষ্ঠপোষকতা করলেন বলিউড অভিনেত্রী এশা গুপ্ত। দীর্ঘদিন ধরে শিশু শিক্ষা ও শিশু অধিকার নিয়ে কাজ করছেন তিনি।

হলিউড

* প্রবীণ মার্কিন অভিনেত্রী ডায়ানা ডগলাস আর নেই। ক্যান্সারে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে গত ৩ জুলাই মারা যান তিনি। তার বয়স হয়েছিলো ৯২ বছর। ডায়ানার বর্তমান স্বামী ডোনাল্ড ওয়েবস্টার মৃত্যুর খবর জানান। তিনি হলেন অভিনেতা কার্ক ডগলাসের প্রথম স্ত্রী। তাদের সন্তান হলিউড তারকা মাইকেল ডগলাস।

বিশ্বসংগীত

* ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সাক্ষাৎ করলেন ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লের গায়ক ক্রিস মার্টিন ও হলিউড অভিনেত্রী ফ্রিদা পিন্টো। বৈশ্বিক দারিদ্র প্রকল্পের প্রতিনিধিদলের অংশ হিসেবে ২ জুলাই নয়াদিল্লিতে তারা আলোচনা করেন। সংগীত পরিবেশন করতে ভারতে এসেছিলেন ক্রিস।




বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।