ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সানি লিওনের স্বপ্নের পুরুষ পিট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
সানি লিওনের স্বপ্নের পুরুষ পিট সানি লিওন ও ব্র্যাড পিট

বড়দের উপযোগী ছবির তারকা থেকে সানি লিওন বনে গেছেন বলিউড অভিনেত্রী, সৌন্দর্য ও আকর্ষণে অল্প সময়ে দর্শকদের মন মাতিয়েছেন। গত বছর গুগলে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছিলো তাকেই।

তাই তিনি এখন অনেকের স্বপ্নের নারী! কিন্তু তার স্বপ্নের পুরুষ কে?

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার সেই ব্যক্তি ভাবলে ভুল হবে। ড্যানিয়েল নন, বিয়ে না হলে এখন অ্যাঞ্জেলিনা জোলির স্বামী ব্র্যাড পিটের সঙ্গে প্রেম করতে চাইতেন ৩৩ বছর বয়সী এই তারকা। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘বিয়ে তো হয়ে গেছে! তা না হলে প্রেমিক হিসেবে ব্র্যাড পিটকে চাইতাম। গোটা দুনিয়ায় সবচেয়ে আকর্ষণীয় পুরুষ তিনিই!’

আগামীতে বলিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে কাজের ইচ্ছা প্রকাশ করেছেন সানি। এটা নাকি তার স্বপ্নও! তিনি বলেন, ‘বড় তারকাদের সঙ্গে কাজের সুযোগ পেলে স্বপ্নের মতো মনে হবে। ’

সানি এখন নিজের আগামী ছবি ‘মাস্তিজাদে’র প্রচারে ব্যস্ত। যদিও এটি  সেন্সর বোর্ডে আটকে আছে। এ ছাড়া তার হাতে আছে ‘বেঈমান লাভ’ এবং ‘ওয়ান নাইট স্ট্যান্ড’। এ বছর মুক্তি পেয়েছে তার ‘এক পাহেলি লীলা’ ও ‘কুছ কুছ লোচা হ্যায়’।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।