ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহিদ-মিরার বিবাহ : অতিথিরা হাজির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
শহিদ-মিরার বিবাহ : অতিথিরা হাজির মিরা রাজপুত ও শহিদ কাপুর

বিয়ের সানাই বাজলো বলে! দিল্লির মেয়ে মিরা রাজপুতকে কাল মঙ্গলবার (৭ জুলাই) বিয়ে করবেন শহিদ কাপুর। এখানে থাকবেন শুধু দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা।

দ্য ওবেরয় হোটেলে অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৭টায়। গতকাল রোববার (৫ জুলাই) হয়ে গেছে শহিদ-মিরার গায়ে হলুদ অনুষ্ঠান। আজ চলছে সংগীতানুষ্ঠান।

এরই মধ্যে বর ও কনে দুই পক্ষই পৌঁছে গেছেন বিয়ের ভেন্যু গুরগাঁওয়ের ট্রাইডেন্ট হোটেলে। কেউ কেউ ৫ জুলাই গেছেন, এখনও অনেকে যাচ্ছেন। হোটেলের মূল ফটকে দাঁড়িয়ে অতিথিদের অভ্যর্থনা জানান শহিদের বাবা পঙ্কজ কাপুর ও মা সৎ মা সুপ্রিয়া পাঠক। আজ সোমবার (৬ জুলাই) সকাল থেকে ফুরফুরে ছিলেন পঙ্কজ। তিনি পরেছিলেন জিন্স ও সাদা শার্ট, মাথায় ছিলো নীল টুপি। সুপ্রিয়া সেজেছিলেন সাদাসিধে পোশাকে। হাতে রেখেছিলেন ফুলে সাজানো গাজরা।

জানা গেছে, ট্রাইডেন্ট হোটেল ও দ্য ওবেরয়ে বরাদ্দ করা হয়েছে ৫০টি রুম। এর মধ্যে আছে প্রেসিডেন্সিয়াল স্যুটও। এগুলোর আয়তন পাঁচ হাজার ৩০০ ফুট। সমকালীন চিত্রকর্ম ও ইতালিয়ান মার্বেলে সাজানো রুমগুলোতে আছে ডাইনিং রুম, স্টাডি রুম, প্যান্ট্রি, শরীরচর্চা ও যোগব্যায়ামের রুম এবং সুইমিং পুল। এখানে প্রতি রাতে থাকার জন্য গুনতে হয় রাজস্ব-সহ ৬ লাখ রুপি। দ্য ওবেরয়ের গ্র্যান্ড বলরুমও ভাড়া করা হয়েছে অনুষ্ঠানের জন্য।  

বলরুমে পার্টি শেষে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে ছাত্তারপুরে বাগানবাড়িতে। এখানে আমন্ত্রণ জানানো হয়েছে ৫০০ অতিথিকে। ১২ জুলাই মুম্বাইয়ে বলিউড তারকাদের অংশগ্রহণে হবে আরেকটি সংবর্ধনা অনুষ্ঠান।

শহিদ-মিরার বিয়ের আমন্ত্রণপত্রে অতিথিদেরকে উপহার না আনার অনুরোধ জানানো হয়েছে। শুধু আশীর্বাদ করার নেমন্তন্ন পেয়েছেন অতিথিরা। তাদেরকে পরিবেশন করা হবে নিরামিষ ও আমিষ খাবার এবং জয়পুরি পান। বিয়েতে শহিদের মা পঙ্কজের প্রাক্তন স্ত্রী নীলিমা আজিমও আসবেন।

ধর্মীয় সংগঠন রাধা সোয়ামি সতসং বিয়াসে ইউনিভার্সিটি অব দিল্লির লেডি শ্রীরাম কলেজের ছাত্রী মিরাকে প্রথম দেখেন শহিদ। তাদের দুই পরিবারই সংগঠনটির একনিষ্ঠ ভক্ত। শহিদ ও মিরার বয়সের ব্যবধান ১২ বছরের। তবে বয়সের কথা না ভেবে পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময় : ১৯৪০ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।