ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শিশুদের সঙ্গে বাঁধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
শিশুদের সঙ্গে বাঁধন বাঁধন

ফেসবুকে বাঁধনকে সারাক্ষণই এক শিশুর সঙ্গে দেখা যায়! সে তারই কন্যাসন্তান। এবার এ সময়ের জনপ্রিয় চার ক্ষুদে তারকার সঙ্গে আনন্দ আড্ডায় দেখা যাবে তাকে।

‘স্বপ্নডানায়’ নামের একটি অনুষ্ঠানে উপস্থাপকের আসনে বসেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

বিজ্ঞাপনচিত্র, নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় মুখ পূজা চেরি রায়, পিদিম, ফারদিন মাহী এবং মীম নোশিন নাওয়াল খানের সঙ্গে এ অনুষ্ঠানে বাঁধন গল্প করেছেন, খেলেছেন মজার মজার খেলা।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘অভিনয়ের বাইরে খুব একটা সময় পাই না। তবে এ অনুষ্ঠানের ভাবনা শুনেই অনুষ্ঠানে কাজ করতে রাজি হয়েছি। শিশুদের সঙ্গ বরাবরই আমার ভালো লাগে। আমার মেয়ে সায়রা হওয়ার পর থেকে এ ভালো লাগা অসম্ভব এক ভালোবাসায় রূপ নিয়েছে। এখন আমার সবটুকু পৃথিবী জুড়েই আছে সায়রা। সায়রাই আমাকে অনুরোধ করেছে, এই অনুষ্ঠানটি উপস্থাপনা করতে। অনেক উপভোগ করেছি এ প্রজন্মের কিশোর তারকাদের সঙ্গে গল্প করে। ’

মাছরাঙা টেলিভিশনে এবারের ঈদের পরদিন বিকেল ৪টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘স্বপ্নডানায়’। রুম্মান রশীদ খানের গ্রন্থনায় প্রযোজনা করেছেন সাইফুল ইসলাম।



বাংলাদেশ সময় : ২০৩৬ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।