ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যে তিশা ইট ভাঙ্গেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
যে তিশা ইট ভাঙ্গেন ‘শেফালী’ নাটকে নুসরাত ইমরোজ তিশা

জানা কথা। ছবিটি দেখে চোখজোড়া কয়েক মুহূর্তের জন্য স্থির হয়ে হয়ে যাবে সবার।

ভুল দেখছেন না। তিনি নুসরাত ইমরোজ তিশা-ই। তবে ইটভাটায় গিয়ে, জোড়াতালি দেওয়া তার একরুমের ভাড়া বাসাটায় গিয়ে নাম জিজ্ঞেস করুন- উত্তর আসবে, ‘আমি শেফালি’।

ব্যাখ্যাটা খুব সহজ। এ তিশা এখন আর তারকা নন। দামি গাড়িতে চড়েন না। শীতাতপ নিয়ন্ত্রিত রেস্তোরাঁয় তার প্রবেশের সামর্থ্য নেই। নেই সাহসও। একদিন আগেও তিনি তিশা ছিলেন, এখন হয়ে গেছেন শেফালি। শোনা যাচ্ছে, ৯ জুলাই পর্যন্ত এ নামের ভেতরেই থাকবেন।

শেফালি গ্রামের মেয়ে। মা-বাবাকে নিয়ে চলে এসেছে শহরের বুকে। শহর ঠিক নয়, শহরতলী। সাভার এলাকায় একটি ইটভাটার শ্রমিক সে এখন। তবে ম্যানেজারের প্রেমের ফাঁদে সে ঠিকই পড়বে, বিয়েও করবে। বিয়ের পর জানাজানি হবে, লোকটি বিবাহিত। এমনকি সন্তানেরও বাবা! একসময় মেয়েটির ওপর নির্যাতন নেমে আসবে।

এগুলো নিছক অনুমান নয়, জানালেন স্বয়ং সুমন আনোয়ার। তিনি নাট্যনির্মাতা। তিশাকে নিয়ে তিনি নির্মাণ করছেন নাটক ‘শেফালি’। গত ৬ জুলাই থেকে সাভারে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। চলবে ৯ জুলাই পর্যন্ত।

‘শেফালি’ নাটকটি প্রচার হবে এবারের ঈদে, বৈশাখী টিভিতে।



বাংলাদেশ সময় : ১০৫৫ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।