ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিয়ের সংগীতে নাচলেন শহিদ-মিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
বিয়ের সংগীতে নাচলেন শহিদ-মিরা বিয়ের সংগীতানুষ্ঠানে শহিদ কাপুর ও মিরা রাজপুত

দিল্লিতে হয়ে গেলো শহিদ কাপুর ও মিরা রাজপুতের বিয়ের সংগীতানুষ্ঠান। এখানে শুধু দুই পরিবারের সদস্যরাই ছিলেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়া এই আয়োজনের মাধ্যমে ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে তারা কত্তো মজাই না করেছেন। এগুলো ইন্টারনেটে ছেড়েছেন শহিদের বন্ধু আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠ।

এদিন ২১ বছর বয়সী মিরা সেজেছিলেন অনামিকা খান্নার ডিজাইন করা লেবু  রঙা লেহেঙ্গা চোলি। গহনার ফুল তো ছিলোই। আর শহিদ পরেছিলেন কুনাল রাওয়ালের ডিজাইন করা মেরুন রঙা নেহরু জ্যাকেট। সঙ্গে ছিলো লাল চুড়িদার ও কালো রঙা কুর্তা।

সংগীতানুষ্ঠানে বাজানো হয়েছে শহিদের ছবির জনপ্রিয় গানগুলো। এর মধ্যে ছিলো ‘ধাতিং নাচ’, ‘তু মেরে আগাল বাগাল হ্যায়’, ‘সারি কে ফল সা’, ‘মওজা হি মওজা’, ‘রাত কে ধাই বাজে’ ইত্যাদি। এ ছাড়া বেজেছে ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’, ‘ব্যাং ব্যাং’, ‘স্যাটারডে স্যাটারডে’, ‘জুম্মে কি রাত’, ‘ইয়ার না মিলে’ প্রভৃতি। হবু বর-কনে একসঙ্গে নেচেছেন ‘মৌসম’ ছবির ‘সাজ ধাজ কে’ গানের তালে। নাচের মাঝে একসময় মিরার সামনে হাঁটু গেড়ে প্রেমিকের মতো বসে দু’হাত বাড়িয়ে দেন ৩৪ বছর বয়সী এই তারকা। নাচ শেষে উঠে মিরাকে জড়িয়ে ধরেন শহিদ। এমনকি হবু কনের গালে দিয়ে দেন ভালোবাসার চুম্বন।

পাঞ্জাবি ঢঙের অনুষ্ঠানটি হয়েছে ছাত্তারপুরে মিরাদের বাগানবাড়িতে। সারাবাড়িতে ছিলো উৎসবের আমেজ। অতিথিরাও এসেছিলেন ঝলমলে সাজে। শহিদের বাবা পঙ্কজ কাপুর, মা নীলিমা আজিম, সৎ মা সুপ্রিয়া পাঠক, তার সৎ ভাইবোন সানাহ ও রুহান ব্যস্ত ছিলেন অতিথি আপ্যায়নে।

পুরো আয়োজন শেষে শহিদ রওনা দেন গুরগাঁওয়ের দ্য ওবেরয়ে হোটেলের উদ্দেশ্যে। সেখানে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় হবে বিয়ের আনুষ্ঠানিকতা। এতে আমন্ত্রণ জানানো হয়েছে ৫০০ অতিথিকে। বর-কনের পরিবার ছাড়া অন্যদের থাকার জন্য বরাদ্দ নেওয়া হয়েছে ট্রাইডেন্ট হোটেল।

বাংলাদেশ সময় : ১০৪৫ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।