ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদে বিটিভির সেরা ১০ নাটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
ঈদে বিটিভির সেরা ১০ নাটক

এবারের রোজার ঈদে বিটিভিতে প্রচারের জন্য জমা পড়েছিলো বেসরকারিভাবে নির্মিত ৩৫টি নাটক। সেগুলোর মধ্য থেকে মনোনীত হয়েছে ১০টি নাটক।

আজ মঙ্গলবার (৭ জুলাই) মনোনীত নাটকগুলোর নির্মাতাদেরকে চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

প্রিভিউ কমিটির বিচারে প্রথম হয়েছে ‘মাকে আমার পড়ে না মনে’। এর নির্মাতা শিমুল সরকার। একক পরিবারে একজন মায়ের সম্মান, স্বাধীনতা, মানসিক টানাপোড়েন নিয়ে নির্মিত এ নাটকে অভিনয় করেছেন ফেরদৌসী মজুমদার‌, হাসান ইমাম, খালেদা আক্তার কল্পনা, শবনম ফারিয়া, শামীমা তুষ্টি, সাব্বির আহমেদ, বিথী রানী সরকার, সায়েম, আহসান কবির ও তারিক স্বপন।

দ্বিতীয় হয়েছে মাহমুদ মাহিনের ‘আলাদীন’। তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, নওশীন নাহরিন মৌ, মুকুল সিরাজ প্রমুখ অভিনয় করেছেন এতে। তৃতীয় স্থানে আছে ‘বালা’। চিত্রনাট্য কামনা সীমা, পরিচালনা নুজহাত আলভী আহমেদ। অভিনয় করেছেন সজল ও চাঁদনী।

বাকি নাটকগুলো হচ্ছে- শোয়েব সাদিকের ‘বাসন্তী টি স্টল’, ফজলুল হকের ‘মায়ার বাঁধন’, রুমান রুনির ‘টি-বয়’, মোঃ ঈমান আলী মিলনের ‘একটু স্নেহ’, গোলাম হাবিব লিটুর ‘মনের মানুষ’, সকাল আহমেদের ‘এখানে স্বামী পাওয়া যায়’ এবং সাইফ সুমনের ‘একজন দার্শনিকের বাসায় শয়তান ও চোর’।



বাংলাদেশ সময় : ১৫২৬ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।