ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিয়ে করলেন মিনিশা লাম্বা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
বিয়ে করলেন মিনিশা লাম্বা বিয়ের পর মিনিশা লাম্বা ও রায়ান থাম

শহিদ কাপুরের বিয়েতে এখন একরকম বুঁদ হয়ে আছে বলিউড, এর মধ্যে খবর এলো মিনিশা লাম্বা চুপিসারে বিয়ে করে ফেলেছেন। গত সোমবার (৬ জুলাই) প্রেমিক রায়ান থামের সঙ্গে আদালতে গিয়ে বিয়ের বন্ধনে জড়ালেন বলিউডের এই অভিনেত্রী।

বিয়ের সময় ছিলেন শুধু বর-কনের পরিবারের সদস্যরা। এরপর তারা সবাই মিলে মধ্যাহ্নভোজ করেন।

পেশায় ব্যবসায়ী রায়ান থাম হলেন অভিনেত্রী ও টিভি উপস্থাপিকা পূজা বেদীর কাজিন। বিয়েতে তিনিও ছিলেন পুত্র ওমর আর কন্যা আলিয়াকে নিয়ে। পূজাই টুইটারে এ খবর প্রকাশ করে লিখেছেন, ‘আমাদের পরিবারে তোমাকে স্বাগতম মিনিশা লাম্বা। আশা করি, তুমি ও আমার ভাই রায়ানের জীবনটা সুখ আর আনন্দে কাটবে। ’

এক বন্ধুর মাধ্যমে রায়ানের সঙ্গে মিনিশার পরিচয় হয় ২০১৩ সালে। এরপর থেকে ডুবে ডুবে খল খাচ্ছিলেন দু’জনে। মুম্বাইয়ের জুহুতে নাইটক্লাব ট্রিলজির মালিক রায়ান। সেখানে কয়েকবার বলিউডের এই অভিনেত্রীকেও সময় কাটাতে দেখা গেছে। গত বছর প্রেমের কথা মুখ ফুটে বলেন মিনিশা। অবশেষে বিয়ের মধ্য দিয়ে তাদের সম্পর্কের সফল সমাপ্তি হলো।

বলিউডে ২০০৫ সালে ‘ইয়াহাঁ’ ছবিতে অভিষেকেই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগতা বিভাগে মনোনীত হন মিনিশা। তার অভিনীত ছবির তালিকায় উল্লেখযোগ্য ‘কর্পোরেট’, ‘হানিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’, ‘দশ কাহানিয়া’, ‘বাচনা এ হাসিনো’, কিডন্যাপ’, ‘শৌর্য’, ‘ওয়েল ডান আব্বা’, ‘ভেজা ফ্রাই টু’, ‘হাম তুম শাবানা’, ‘জোকার’, ‘জিলা গাজিয়াবাদ’ প্রভৃতি। সর্বশেষ ‘বিগ বস এইট’ রিয়েলিটি শোতে অংশ নেন ৩০ বছর বয়সী এই তারকা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।