ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মিনিয়নরা আসছে ঢাকায়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
মিনিয়নরা আসছে ঢাকায়!

অ্যানিমেটেড ছবি ‘ডেসপিকেবল মি’ (২০১০) ও ‘ডেসপিকেবল মি টু’ (২০১৩) ছবিগুলোর সুবাদে মিনিয়ন চরিত্রগুলো এখন গোটা দুনিয়ায় জনপ্রিয়। এই জনপ্রিয়তা দেখে শুধু মিনিয়ন নিয়ে আলাদা একটি ছবি নির্মাণ করলো প্রযোজনা সংস্থা ইউনিভার্সাল পিকচার্স ও ইল্যুমিনেশন এন্টারটেইনমেন্ট।

‘মিনিয়ন্স’ নামের ছবিটি আগামী ১০ জুলাই আমেরিকার পাশাপাশি মুক্তি পাচ্ছে ঢাকায়ও।

‘ডেসপিকেবল মি’র মিনিয়নদের ঢাকায় নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। মিনিয়নরা এখন এতটাই জনপ্রিয় যে, তাদের আকৃতিতে এখন চায়ের কাপ, টি-শার্ট, মগ থেকে শুরু করে ব্যাগও রয়েছে। শুধু শিশুরাই নয়, এই মিনিয়ন জ্বরে ভুগছে বড়রাও। সেজন্যই এবার আরও বেশি টক-ঝাল আর মিষ্টির মিশ্রণে সাজানো হয়েছে ‘মিনিয়ন্স’। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন পিয়ের কোফিন ও কাইল ব্যাল্ডার। এর বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন সান্ড্রা বুলক, মাইকেল কিটন, জন হ্যাম প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, পৃথিবীতে শুরু থেকেই মিনিয়নদের বসবাস। ডাইনোসর থেকে নেপোলিয়ন, চেঙ্গিস খান এবং ড্রাকুলার মতো প্রতাপশালীদের অধীনে কাজ করে তারা। কিন্তু প্রতিবারই তাদের কোনো কর্মকান্ডে মারা যায় সেই শাসক। একসময় সিদ্ধান্ত নেয় পৃথিবী থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে অ্যান্টার্কটিকায় গিয়ে বসবাস করবে তারা। কিন্তু কোনো গুরু না থাকায় হতাশায় ভুগতে থাকে সবাই।

এ হতাশা দূর করতে নতুন গুরু খোঁজার পরিকল্পনা করে কেভিন। যোগ দেয় ভয়ঙ্কর মানুষদের আন্তর্জাতিক সম্মেলনে। সেখানে সন্ধান পায় রূপসী এবং উচ্চাভিলাষী স্কারলেট ওভারকিলের, যার জীবনের একমাত্র লক্ষ্য পৃথিবী শাসন করা। স্কারলেটকে গুরু হিসেবে পেতে মিনিয়নরা প্রতিযোগিতা শুরু করে। কিন্তু সেখানে অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয় তাদের। শেষ পর্যন্ত তাদের জয় হয় কিনা সেটা দেখার জন্য যেতে হবে প্রেক্ষাগৃহে।

বাংলাদেশ সময় : ১৪৩৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।