ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া অড্রে হেপবার্ন

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* গত সোমবার (৬ জুলাই) হাসপাতালে ভর্তি হলেন বলিউডের বর্ষীয়ান নির্মাতা কল্পনা লাজমি। ‘রুদালি’ ও ‘দামান’-এর মতো স্বল্প বাজেটের নারীকেন্দ্রিক ছবি পরিচালনার জন্য প্রশংসিত তিনি। চিত্রশিল্পী ললিতা লাজমির মেয়ে আর নির্মাতা গুরু দত্তের ভাগ্নী।

* নতুন ছবি ‘ডিশুম’-এ অভিনয়ের জন্য হিন্দি উচ্চারণ এবং সংলাপ বলার কায়দা শিখছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এবার তিনি নিয়ম করে ক্লাস করছেন অভিনয়ের কোচ বিনোদ থারানির কাছে। এর আগেও বিনোদের কাছে হিন্দি এবং অভিনয়ের পাঠ নিয়েছেন জ্যাকলিন।

* বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। একসময়ের তুখোড় ব্যাডমিন্টন খেলুড়ে প্রকাশের সঙ্গে ইতিমধ্যে একটি ব্যাঙ্কের প্রচারণা করতে দেখা গিয়েছে তাকে। এর আগে মা দিবস উপলক্ষে একটি গহনা প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে দীপিকা ও তার মা উজ্জ্বলা পাড়ুকোন মডেল হন।      

* ১০০ কোটির ক্লাবে ঢুকলো রেমো ডি’সুজা পরিচালিত ‘এবিসিডি টু’। গত ১৯ জুন মুক্তি পাওয়া এ ছবির আয় এখন ১০২ কোটি রুপি। এর আগেই শ্রদ্ধা কাপুর ১০০ কোটির অভিজাত ক্লাবে ঢুকলেও বরুণ ধাওয়ান এবং পরিচালক রেমো এবারই প্রথম সেই স্বাদ পেলেন।     

হলিউড
* ভক্তদের কাছে বোন-ম্যারো দান করার জন্য আবেদন জানালেন ব্র্যাডলি কুপার। তার বাবার মৃত্যু হয়েছিলো ক্যান্সারে। তাছাড়া সম্প্রতি অ্যান্থনি মাইকেল নামে এক ক্যান্সার আক্রান্ত রোগীর সঙ্গে পরিচয় হয় তার। এই ঘটনার প্রেক্ষিতে সচেতনতা বৃদ্ধির জন্যই কুপারের এই উদ্যোগ।

* কিংবদন্তি অভিনেত্রী অড্রে হেপবার্নের ডায়েট প্ল্যান নিয়ে বই লিখলেন তারই ছেলে লুকা ডট্টি। ‘অড্রে অ্যাট হোম: মেমোরিজ অব মাই মার্দাস কিচেন’ নামের বইটিতে রয়েছে প্রয়াত এই তারকার খাদ্যাভ্যাসের রোজনামচা। তার পছন্দের খাবারের রেসিপিও রয়েছে।

* হলিউড অভিনেত্রী কুর্টনি কক্স বিয়ে করতে যাচ্ছেন আইরিশ ব্যান্ড স্নো পেট্রোলের গিটারিস্ট জনি ম্যাকডেইডকে। ২০১৩ সালে অভিনেত‍া ডেভিড আর্কেটের সঙ্গে বিচ্ছেদ হয় তার। মজার বিষয় হলো, মায়ের বিয়ের দায়িত্ব সামলাচ্ছে ১১ বছরের বালিকা কোকো।

* ফাস্টফুড প্রস্তুতকারক সংস্থা বার্গার কিংয়ের বিজ্ঞাপনচিত্রে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিলেন লিন্ডসে লোহান। এতে তার অতীত নিয়ে মজা করার কথা বলা হয়েছিলো। এ কারণেই না বলে দিয়েছেন তিনি।    ‍

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।