ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রতি রোববার বাড়িতে পুলিশ চান অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
প্রতি রোববার বাড়িতে পুলিশ চান অমিতাভ অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনকে এক নজর দেখতে এমন লোকের সংখ্যা অগুনতি। তাকে দেখার আশায় ভক্তরা প্রায় প্রতিদিনই ভিড় জমান তার বাড়ির সামনে।

তবে রোববারে ভিড়টা বেশি হয় রোববারে। কারণ সপ্তাহের এই একটি দিন ভক্তদের আবদার মেটাতে নিজের বাড়ি জলসার সামনে হাজির হন বিগ বি। কিন্তু এ কারণে তৈরি হয় নানা সমস্যাও। এ কারণে বেজায় চিন্তিত বিগ-বি।

নিজের ব্লগে বিগ-বি জানান, অগণিত উৎসাহী মুখ ভিড়ে ধাক্কাধাক্কি করে, তাই নারী আর ছোট বাচ্চাদেরকে সমস্যা পোহাতে হয় বেশি। এজন্য খুবই খারাপ লাগে অমিতাভের। ৭২ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘কিছু মানুষ ভেতরে ঢুকে অস্বস্তিকর পরিস্থিতি সৃষ্টি করে। এ কারণে নারী ও শিশুরা অনেক সময় ভিড়ের চাপে আহত হয়। ’

৭২ বছর বয়সী এই অভিনেতা যোগ করেছেন, ‘পুলিশের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছি। অসংখ্য ভক্তের বাঁধভাঙা উচ্ছ্বাসকে আটকানো উচিত হবে না। কিন্তু নারী ও ছোট বাচ্চাদের যাতে কোনো অসুবিধা না হয়, সে ব্যবস্থা করছি। নিজস্ব উপায়ে গোটা পরিস্থিতি কীভাবে সামলানো যায় তা নিয়ে পরিকল্পনা করছে পুলিশ। ’

অবশ্য কিছুদিন আগে অমিতাভ জানান, অনুরাগীদের ভিড় তাকে কাজে আরও মন দিতে উৎসাহ যোগায়। সবার ভালোবাসায় অনুপ্রাণিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।