ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহিদের আমন্ত্রণপত্রই নিরাপত্তা পাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
শহিদের আমন্ত্রণপত্রই নিরাপত্তা পাস মুম্বাই বিমানবন্দরে শহিদ কাপুর ও মিরা রাজপুত

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে গতকাল বুধবার (৮ জুলাই) সন্ধ্যায় মুম্বাইয়ে ফিরেছেন মিস্টার ও মিসেস কাপুর। এদিন সাদা শার্ট আর নীল জিন্স পরেন শহিদ কাপুর।

আর নববধূ মিরা রাজপুত সেজেছিলেন মাসাবা গুপ্তার ডিজাইন করা সাদাকালো পোশাকে। বিমানবন্দরে শহিদের বাবা পঙ্কজ কাপুর আর সৎ মা সুপ্রিয়া পাঠককেও দেখা গেছে।

গত ৭ জুলাই দিল্লির এক বাগানবাড়িতে পাঞ্জাবি রীতিতে ২১ বছর বয়সী মিরাকে বিয়ে করেন শহিদ। আগামী ১২ জুলাই মুম্বাইয়ে হবে তাদের আরেকটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এখানে আমন্ত্রণ জানানো হয়েছে বলিউডের অনেক তারকাকে। এজন্য বানানো হয় পৃথক আমন্ত্রণপত্র। বিয়ের দিনের আমন্ত্রণপত্রের মতো এটিও ডিজাইন করেছেন রাভিশ কাপুর।

শহিদের সিদ্ধান্তে এর রঙ রাখা হয়েছে নীল। এটি ব্যবহৃত হবে নিরাপত্তা পাস হিসেবেও। তাই অতিথিদেরকে এটি সঙ্গে রাখতে হবে শুরু থেকে শেষ অবধি। আগেরটির মতো এতেও কোনো উপহার না আনার অনুরোধ জানানো হয়েছে। শহিদের পরিবার শুধুই আশীর্বাদ চান।

বিয়ের পর আপাতত মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না শহিদের। কারণ ৩৪ বছর বয়সী এই তারকাকে ব্যস্ত হয়ে যেতে হবে কয়েকটি কাজে। এর মধ্যে রয়েছে ‘ঝলক দিখলা জা’ অনুষ্ঠানে বিচারকের কাজ। এ ছাড়া ‘শানদার’ ও ‘উড়তা পাঞ্জাব’ ছবি দুটিও আছে তার হাতে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।