ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিন অঞ্চলের তিন কাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জুলাই ১০, ২০১৫
তিন অঞ্চলের তিন কাহিনী

চট্টগ্রাম, রাজশাহী ও সিলেট- ভাষার ভিন্নতার কারণে এ তিনটি জেলার বাসিন্দারা সবসময়ই আগ্রহের পাত্র। তাদের ভাষা, সংস্কৃতি, জীবনধারা বাস্তব জীবন ছাড়িয়ে উঠে এসেছে পর্দায়ও।

বিভিন্ন সময় এ জেলাগুলোর স্বাতন্ত্রকে পুঁজি করে তৈরি হয়েছে টিভি নাটক।

বেসরকারি টিভি চ্যানেল জিটিভি সেটাই করছে। তবে আরও পরিকল্পিতভাবে। এবার ঈদে তারা প্রচার করবে চট্টগ্রাম, রাজশাহী ও সিলেটের তিনটি আঞ্চলিক নাটক। বেশিরভাগ ক্ষেত্রেই সংশ্লিষ্ট এলাকার কলাকুশলীরা রয়েছেন।

চট্টগ্রামের নাটকটির নাম ‘চট্টলা এক্সপ্রেস’। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন স্বাধীন খসরু, উর্মিলা শ্রাবন্তী কর ও ইরফান সাজ্জাদ। প্রচার হবে ঈদের দিন।

রুমেল নামে সিলেটের এক যুবকের লন্ডন যাওয়ার স্বপ্ন নিয়ে তৈরি হয়েছে নাটক ‘লন্ডন ড্রিম’। লিখেছেন ও পরিচালনা করেছেন আরবি প্রীতম। অভিনয়ে সাজু খাদেম, শানারেই দেবী শানু ও সামিরা খান মাহি। প্রচার হবে ঈদের পরদিন।

তৃতীয় নাটকটি রাজশাহীর। নাম ‘সিল্ক সিটি’। অভিনয় করেছেন শ্যামল মাওলা, রহমত আলী, ওয়াহিদ মল্লিক জলি প্রমুখ। লিখেছেন ও পরিচালনা করেছেন মঞ্জুরুল হাসান। প্রচার হবে ঈদের তৃতীয় দিন। তিনটি নাটকই দেখা যাবে বিকেল ৫টা ২০ মিনিটে।



বাংলাদেশ সময় : ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।