ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঢাকার গৃহবধূদের নিয়ে ‘হাউজওয়াইভস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
ঢাকার গৃহবধূদের নিয়ে ‘হাউজওয়াইভস’ ‘হাউজওয়াইভস’ নাটকে (বাঁ থেকে) চাঁদনী ও মুনিরা ইউসুফ মেমী

সময়ের সঙ্গে সবার জীবনযাপনে এসেছে পরিবর্তন। এর মধ্য দিয়ে ঢাকা শহরের এখনকার গৃহবধূরা যার যার জায়গা থেকে কীভাবে খাপ খাইয়ে নিচ্ছেন, তা নিয়েই তৈরি হলো ধারাবাহিক নাটক।

নাম ‘হাউজওয়াইভস’।

এতে গৃহিণী চরিত্রে অভিনয় করেছেন দীপা খন্দকার, মুনিরা ইউসুফ মেমী, তানভীন সুইটি, তমালিকা কর্মকার, চাঁদনী, ফারাহ রুমা, ইলোরা গহর, রোকেয়া প্রাচী, জয়শ্রী কর জয়া। এ ছাড়া আছেন আরমান পারভেজ মুরাদ, শাহেদ আলী সুজন প্রমুখ।

গল্পে দেখা যাবে- কিটি পার্টি কেন্দ্রিক কয়েকজন গৃহবধূ প্রায়ই কর্নেল ভাবীর বাসায় আসা-যাওয়া করেন। উচ্চবিত্ত ও রাজনৈতিক প্রভাবশালী কর্নেল ভাবী এটা উপভোগও করেন। নাজনিন ভাবী ও লাবণ্য ভাবী বিশেষ প্রিয় তার। প্রতিদিনই তারা এই বাসায় আসেন। এ ছাড়া রেশমা ভাবী, নাতাশা ভাবী, সুজাতা বৌদি, ইভা ভাবী ও শেলি ভাবী নিজেদের কাজ গুছিয়ে নিয়ে তারপর কিটি পার্টিতে মিলিত হন।

এটি লিখেছেন তাজিন খান ও নাযাকাত খান, পরিচালনায় আকরাম খান। ১২ জুলাই থেকে প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ‘হাউজওয়াইভস’।



বাংলাদেশ সময় : ১৩২৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।