ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লোপেজের ওপর ক্ষ্যাপা গার্নার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
লোপেজের ওপর ক্ষ্যাপা গার্নার জেনিফার লোপেজ ও জেনিফার গার্নার

জেনিফার লোপেজকে পেলে যেন মেরেই ফেলবেন জেনিফার গার্নার! এতোটাই ক্ষেপে আছেন তিনি। এমনিতেই বেন অ্যাফ্লেকের সঙ্গে ১০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার কারণে সময়টা ভালো যাচ্ছে না হলিউডের এই অভিনেত্রীর।

তার ওপর এই ছাড়াছাড়ির কথা নাকি লোপেজ জনে জনে বলে বেড়াচ্ছেন। এ কারণে তার ওপর ভীষণ ক্ষিপ্ত ৪৩ বছর বয়সী গার্নার।

২০০২ সালে লোপেজকে বিয়ে করেছিলেন বেন। দুই বছর পর তাদের বিচ্ছেদ হয়। ২০০৫ সালের ২৯ জুন গার্নারকে বিয়ে করেন অ্যাফ্লেক। একটি সূত্র জানায়, ৪৫ বছর বয়সী এই মার্কিন গায়িকাকে হিংসাত্মক নারী মনে করেন ‘থার্টিন গোইং অন থার্টি’ তারকা গার্নার। লোপেজ এখন প্রেমিককে হারানোর প্রতিশোধ নিচ্ছেন বলে মনে করছেন তিনি।

এবারের অস্কার অনুষ্ঠানে ৪২ বছর বয়সী বেন আর লোপেজের মধ্যে বেশ কয়েকবার চোখাচোখি হয়েছে। এরপর দু’জনে ই-মেইলে নিয়মিত যোগাযোগ করতেন। এটা মোটেও পছন্দ হতো না গার্নারের। তবে হলিউডের এই অভিনেতা এসব অস্বীকার করেছেন।

বেন ও লোপেজের সংসারে কোনো সন্তান নেই। তবে গার্নারের সঙ্গে বেনের তিন সন্তান রয়েছে। তারা হলো ভায়োলেট (৯), সেরাফিনা (৬) ও স্যামুয়েল (৩)।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।