ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিচ্ছেদের পরই প্রেমে পড়লেন পূজা ভাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
বিচ্ছেদের পরই প্রেমে পড়লেন পূজা ভাট পূজা ভাট

চলচ্চিত্র নির্মাতা কিংবা অভিনয়শিল্পীদের সঙ্গে সমালোচকদের খুব একটা হৃদ্যতা দেখা যায় না। কিন্তু ধারণাটি মিথ্যে হলো।

অভিনেত্রী-নির্মাতা পূজা ভাটের সঙ্গে চলচ্চিত্র সমালোচক মায়াঙ্ক শেখর প্রেম করছেন।

কিছুদিন আগে মুনীশ মুখার্জির সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন পূজা। বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই প্রেমেও পড়ে গেলেন এই ৪৩ বছর বয়সী। এক বছর ধরে মায়াঙ্কের সঙ্গে তার মন দেওয়া-নেওয়া চলছে।

একসময় দিল্লির বাসিন্দা হলেও দুই দশক ধরে মুম্বাইয়ের মূলধারার পত্রপত্রিকায় লেখালেখি করছেন মায়াঙ্ক।

পূজা বলিউডের ভাট পরিবারের গুরুত্বপূর্ণ সদস্য। মহেশ ভাটের বড় মেয়ে তিনি। আমির খানের সঙ্গে ‘দিল হ্যায় কে মানতা নাহি’ (১৯৯১) ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় তার। প্রথম ছবির জন্যই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগতার পুরস্কার পান তিনি।

পূজা অভিনীত ছবির তালিকায় উল্লেখযোগ্য ‘সড়ক’ (১৯৯১), ‘জুনুন’, ‘স্যার’ (১৯৯৩), ‘ফির তেরি কাহানি ইয়াদ আয়ে’ (১৯৯৩), ‘গুনেহগার’ (১৯৯৪), ‘নারাজ’ (১৯৯৪), ‘হাম দোনো’, ‘অঙ্গরক্ষক’ (১৯৯৫), ‘চাহাত’ (১৯৯৬), ‘তামান্না’ (১৯৯৭), ‘বর্ডার’ (১৯৯৭), ‘জখম’ (১৯৯৮) প্রভৃতি। সর্বশেষ ২০০১ সালে ‘এভরিবডি সেইস আই অ্যাম ফাইন’ ছবিতে অভিনয় করেন তিনি।

এখন ক্যামেরার পেছনেই মনোযোগী পূজা। তার পরিচালিত ছবিগুলো হলো ‘পাপ’ (২০০৩), ‘হলিডে’ (২০০৬), ‘ধোকা’ (২০০৭), ‘কাজরারে’ (২০১০) ও ‘জিসম টু’ (২০১২)। এখন তিনি পরিচালনা করছেন ‘ক্যাবারে’ নামের একটি ছবি। এটি মুক্তি পাবে ২০১৬ সালে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।