ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মীরাক্কেলকে ছাড়িয়ে যাবে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
মীরাক্কেলকে ছাড়িয়ে যাবে!

‘হা-শোর শুটিং শুরু করলাম। খুব ভালো হচ্ছে।

কাজটা বেশ উপভোগ করছি। দেখবেন, মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-এর চেয়েও জনপ্রিয় হবে এটি’- আত্মবিশ্বাস নিয়ে কথাগুলো বলছিলেন অভিনেতা সাজু খাদেম। তিনি উপস্থাপনা করছেন কৌতুকবিষয়ক প্রতিযোগিতার অনুষ্ঠান ‘হা-শো’।

অভিনয়ের পাশাপাশি মজার মজার কথায় রসপূর্ণ উপস্থাপনার সুনামও আছে সাজুর। এনটিভির অনুষ্ঠানটির এবারের আসরে তার উপস্থাপনা দেখলে দর্শকরা প্রাণ খুলে হাসবেন বলে আশাবাদ ব্যক্ত করলেন তিনি।

সারাদেশ থেকে বাছাই করা প্রতিযোগীদের নিয়ে শুরু হয়েছে ‘হা-শো’র মূল পর্বের ধারণ কাজ। এবারের মূল তিন বিচারক অভিনেতা ডা. এজাজুল ইসলাম, উপস্থাপক মাজহারুল ইসলাম ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তাদের মধ্যে বাঁধন এবারই প্রথম বিচারকের আসনে বসলেন।

শুরুর পর থেকে ‘হা-শো’র প্রথম দুই মৌসুম উপস্থাপনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এবার কাজটি করছেন সাজু। তিনি এর আগে বাংলাভিশনের কৌতুক অনুষ্ঠান ‘ক্ষুদে রসিকরাজ’ উপস্থাপনা করেছেন। তার কথায়, ‘দারুণ ফূর্তি নিয়ে কাজটি করছি। পুরোপুরি স্বাধীনতাও পাচ্ছি। ’

‘হা-শো’ প্রযোজনা করছেন হাসান ইউসুফ খান। তিনি জানান, রাজশাহী, খুলনা, চট্টগ্রাম, রংপুর ও ঢাকা বিভাগের প্রতিযোগীরা এই আয়োজনে অংশ নিচ্ছেন।  



বাংলাদেশ সময় : ১৯৪৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।