ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমি প্রেমে বিশ্বাস করি না : সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুলাই ১২, ২০১৫
আমি প্রেমে বিশ্বাস করি না : সালমান সালমান খান

বলিউডের ব্যাচেলরদের সবচেয়ে বড় বিজ্ঞাপন সালমান খান। অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

তবে প্রেমে বিশ্বাস নেই তার। এক সাক্ষাৎকারে ৪৯ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, প্রেম বিশ্বাস করেন না!

সালমান বলেছেন, ‘আমি প্রেমে বিশ্বাস করি না। সম্পর্কে ভালো লাগা, যত্ন আর সম্মান থাকে। কিন্তু সেটা প্রেম নয়। প্রেম হলো সুন্দর-অসুন্দর সবার প্রতি আকর্ষণ হওয়া। আমার কাছে প্রেম শব্দটার গুরুত্ব আছে। কিন্তু খুব কম মানুষেরই একে অপরের প্রতি সমপরিমাণ প্রয়োজনীয়তা থাকে। কখনও আমরা দরকার হলে কারও পেছনে জোকের মতো লেগে থাকি, এমনকি ওই মানুষটার একই অনুভূতি না থাকলেও! এমন হলে আগ্রহ ধীরে ধীরে কমতে থাকে। ’

বলিউডের অনেক অভিনেত্রীর সঙ্গে সালমানের মধুর সম্পর্ক ছিলো। সোমি আলী থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ আছেন এ তালিকায়।

সম্প্রতি পারিবারিক পছন্দে বিয়ের পিঁড়িতে বসে থিতু হতে রাজি বলে জানান সালমান। তবে তিনি নাকি এটা মজা করেছেন! তার কথায়, ‘এটা স্রেফ রসিকতা। এখন আমি পারিবারিক পছন্দে বিয়ে করতে চাই, কাল তা হয়ে যাবে প্রেমের পছন্দে। এরপর হয়তো বলবো বিয়েই করবো না! তাই এ নিয়ে মাথা ঘামাই না। বিয়ে যখন হওয়ার হবে। ’

এদিকে ঈদ উপলক্ষে ১৭ জুলাই মুক্তি পাচ্ছে সালমানের নতুন ছবি ‘বজরঙ্গি ভাইজান’। দিনটি ভারতজুড়ে তার ফ্যানক্লাবগুলো ‘ভাইজান দিবস’ হিসেবে উদযাপনের পরিকল্পনা করেছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।