ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সত্যিকারের নায়কদের নিয়ে হৃতিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৫
সত্যিকারের নায়কদের নিয়ে হৃতিক হৃতিক রোশন

ভুরি ভুরি প্রস্তাব পেলেও ছোটপর্দাকে বরাবরই এড়িয়ে চলেন হৃতিক রোশন। নাচের প্রতিযোগিতামূলক একটি রিয়েলিটি শোতেই কেবল বিচারকের দায়িত্ব কাঁধে নিয়েছিলেন, এই যা! এ ছাড়া টিভিতে তাকে পাওয়া যায়নি।

আবার ছোটপর্দা মাতাতে আসছেন ৪০ বছর বয়সী এই তারকা।

এবার ডিসকভারি চ্যানেলের একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছেন হৃতিক। এটি সাজানো হচ্ছে সত্যিকারের নায়কদের নিয়ে। নামও ‘রিয়েল হিরোস’। নানা প্রতিকূলতাকে জয় করে যারা সফল হয়েছেন, তাদের গল্পই তুলে ধরা হবে এতে।

হৃতিক নিজেও সত্যিকারের নায়ক। ছোটবেলায় বাকশক্তি ত্রুটিতে ভুগেছিলেন তিনি। বেড়ে ওঠার সঙ্গে দিনের পর দিন কণ্ঠের ব্যায়াম আর ইচ্ছাশক্তির জোরে সেই সমস্যা থেকে উতরে উঠতে পেরেছেন তিনি। তাই অনুষ্ঠানটির ধারণা ও মূলভাবের সঙ্গে সহজে নিজেকে সম্পৃক্ত করতে পেরেছেন হৃতিক। আর সিরিজটি দারুণ অনুপ্রেরণাদায়ক। তাই এককথায় রাজি হয়ে গেছেন। সঙ্গে সম্মানীও পেয়েছেন প্রচুর।  

চলতি বছরের সেপ্টেম্বরের শেষ সপ্তাহ কিংবা অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে এর প্রচার শুরু হবে। প্রথম পর্বে থাকবে রেসলার সংগ্রাম সিংয়ের গল্প। এক দুর্ঘটনায় আহত হয়ে হুইলচেয়ার অবলম্বন হয়ে উঠেছিলো তার। তবে সুস্থ হয়ে অলিম্পিকে বিজয়ী হন তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।