ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* ‘যুগলবন্দি’ নামের একটি ছবিতে আবার একসঙ্গে অভিনয় করবেন সাইফ আলি খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ। এর আগে ‘রেস টু’ ছবিতে তাদের একসঙ্গে দেখা গেছে।

* ‘এবিসিডি-অ্যানি বডি ক্যান ড্যান্স’ সিরিজের দ্বিতীয় কিস্তির মতো তৃতীয় ছবিতেও জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। পরিচালনা করবেন যথারীতি রেমো ডি’সুজা। ‘এবিসিডি টু’ আয় করেছে ১০৪ কোটি রুপি।

* বয়স্ক নারীর চরিত্রে অভিনয় করবেন ইয়ামি গৌতম৷ দিব্যা খোসলা পরিচালিত ‘সনম রে’ ছবিতে তাকে বৃদ্ধা হিসেবে দেখা যাবে। তরুণী হিসেবেও অবশ্য পাওয়া যাবে ২৬ বছর বয়সী এই অভিনেত্রীকে।  

* ভারতের কালারস টিভি চ্যানেলের কমেডি শো ‘কমেডি নাইটস’-এর উপস্থাপক কপিল শর্মার স্থলাভিষিক্ত হচ্ছেন নির্মাতা করণ জোহর। আব্বাস-মাস্তানের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করতে গিয়ে পিঠে চোট পাওয়ায় অনুষ্ঠানটি আর উপস্থাপনা করতে পারবেন না কপিল।

* ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবন নিয়ে নির্মাণাধীন ছবিতে তার স্ত্রী সাক্ষীর ভূমিকায় অভিনয় করতে পারেন বলিউড অভিনেতী শ্রদ্ধা কাপুর। নীরজ পান্ডে পরিচালিত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ নামের ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। এটি মুক্তি পাবে ২০১৬ সালে।

* অভিনয় দেও পরিচালিত ‘ফোর্স টু’ ছবিতে জন অ্যাব্রাহামের সঙ্গে অভিনয় করবেন সোনাক্ষী সিনহা। এবারই প্রথম তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়। এটি হলো ‘ফোর্স’ (২০১১) ছবির দ্বিতীয় কিস্তি। আগেরটিতে অভিনয় করেছিলেন জন ও জেনেলিয়া ডি’সুজা। নতুন পর্বের দৃশ্যায়ন শুরু হবে সেপ্টেম্বরে। এটি মুক্তি পাবে ২০১৬ সালে।

* গহনার বিজ্ঞাপনে কাজ করলেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। বুটিক জুয়েলারি ব্র্যান্ড মহেশ নোটনদাস ফাইন জুয়েলারির প্রচারে নেমেছেন তিনি।  


* নোবেলজয়ী পাকিস্তানের নারী শিক্ষা আন্দোলনের কর্মী মালালা ইউসুফজাইয়ের জন্মদিনে ভিডিও বার্তা পাঠালেন বলিউড অভিনেতা জ্যাকি ভাগনানি। গত বছর টুইটারে মালালার জায়গায় ‘মাশালা’ লিখে বিতর্কিত হয়েছিলেন জ্যাকি।

* পরিচালক অনুরাগ কাশ্যাপের আগামী ছবিতে অভিনয় করবেন রাভিনা ট্যান্ডন। এর নাম ‘রিটার্ন গিফট’।

হলিউড

* ভারতীয় মোবাইল ফোন ব্র্যান্ড মাইক্রোম্যাক্স ইনফরমেটিক্স লিমিটেডের বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন হলিউড তারকা হিউ জ্যাকম্যান। ক্যানভাস সিলভার ফাইভের নতুন প্রচারণায় দেখা গেলো তাকে। এতে তিনি অভিনয় করেছেন উচ্চ নিরাপত্তা বজায় থাকা কারাগার থেকে পালানোর চেষ্টা করা কয়েদির ভূমিকায়।

* সেলফি তুলছেন কিম কারদাশিয়ান- এমন একটি মোমের মূর্তি উন্মোচন করা হলো মাদাম তুসো জাদুঘরে। এবারই প্রথম সেলফি তোলার ভঙ্গিতে কোনো মোমের মূর্তি তৈরি হলো৷ মূর্তির হাতে যে ফোনসেট তা সত্যিকারের৷ পোশাকটিও কিমের নিজের৷

* ‘দ্য রোসি প্রজেক্ট’ নামের একটি রোমান্টিক ছবিতে অভিনয় করবেন জেনিফার লরেন্স। এটি তৈরি হবে গ্রায়েম সিমসিয়নের উপন্যাস অবলম্বনে। অস্কারজয়ী এই অভিনেত্রীর ‘হাঙ্গার গেমস : মকিংজে-পার্ট টু’ মুক্তি পাবে চলতি বছরের ২০ নভেম্বর। এরই মধ্যে বেরিয়েছে এর ট্রেলার।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।