ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অতিথিদের মোবাইলে শহিদের এসএমএস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
অতিথিদের মোবাইলে শহিদের এসএমএস

শহিদ কাপুর নিঃসন্দেহে তারকা, তাতে কি! অতিথিদের কীভাবে সম্মান ও আতিথেয়তা জানাতে হয় তা ভালো করেই জানেন তিনি। তাই নিজের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আগের দিন সবাইকে এসএমএস পাঠান ৩৪ বছর বয়সী এই তারকা।



বলিউডের কলাকুশলীদের জন্য গতকাল রোববার (১২ জুলাই) মুম্বাইয়ের প্যালাডিয়াম হোটেলে অনুষ্ঠানটির আয়োজন করেন শহিদ। অতিথিদের কাছে আমন্ত্রণপত্র পাঠানো সত্ত্বেও কয়েক ঘণ্টা ব্যয় করে অবিরাম এসএমএস দিয়েছেন তিনি। তারকাদের মধ্যে বিশেষ অতিথির অনুভূতি এনে দিতে চেয়েছেন বলিউডের এই তারকা। তাদের ছাড়া সন্ধ্যাটা অসম্পূর্ণ মনে হবে বলেও এসএমএসে লিখেছেন তিনি।  

শহিদ-মিরার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তাদেরকে শুভকামনা ও আশীর্বাদ জানাতে যান প্রায় গোটা বলিউড। সবার আগে হাজির হন শহিদের মা নীলিমা আজিম। তারকাদের মধ্যে এখানে এসেছিলেন অমিতাভ বচ্চন, অনিল কাপুর, রণবীর সিং, অর্জুন কাপুর, তুষার কাপুর, সনু সুদ, সঞ্জয় কাপুর, অভিনেত্রী প্রীতি জিনতা, কঙ্গনা রানৌত, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, কৃতি স্যানন, দিয়া মির্জা, জেনেলিয়া ডি’সুজা, রত্না পাঠক শাহ ও তার ছেলে বিবান ও ইমদাদ (নাসিরুদ্দিন শাহের দুই ছেলে), অর্চনা পুরান সিং, নির্মাতা বিশাল ভরদ্বাজ, অনুরাগ কাশ্যাপ, ডেভিড ধাওয়ান, সিদ্ধার্থ রায় কাপুর, সাজিদ নাদিয়াড়ওয়ালা, আব্বাস-মাস্তান, বিকাশ বল, ভূষাণ কুমার, প্রহ্লাদ কাক্কার ও মিতালী দম্পতি, কৃষিকা ও সুনীল লুল্লা দম্পতি এবং ডিজাইনার মাসাবা গুপ্তা ও প্রযোজনা মধু ম্যান্টেনা দম্পতি।

গত ৭ জুলাই গুরগাঁওয়ে দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শহিদ। তবে মধুচন্দ্রিমা উদযাপন করতে পারছেন না তিনি। আগামীকাল মঙ্গলবার (১৪ জুলাই) থেকে আবার কাজে নেমে পড়তে হচ্ছে তাকে। নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ঝলক দিখলা জা’র নতুন মৌসুমে বিচারকের দায়িত্ব পালন করবেন ৩৪ বছর বয়সী এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।