ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছোটকাকুর বড় বিপদ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
ছোটকাকুর বড় বিপদ!

‘ছোটকাকুর বড় বিপদ’- এটি ফরিদুর রেজা সাগরের লেখা গ্রন্থের নাম। ঈদ উপলক্ষে প্রকাশ করেছে অনন্যা।

এ নিয়ে চ্যানেল আই ভবনে আজ সোমবার (১৩ জুলাই) দুপুরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক।

প্রকাশনার পর ছোটকাকু ক্লাবের পক্ষ থেকে অতিথিরা দুঃস্থ ও ছিন্নমূল শিশুদের হাতে সেমাই ও চিনি বিতরণ করেন। বইটি প্রসঙ্গে লেখক বলেন, ‘শিশুদের জন্য আমার ভালোবাসা সবসময় অন্তহীন। ছোটরা হাসলে আমি হাসি। আমাদের ছোটকাকু ক্লাব সকল শিশুদের মুখে হাসি দেখতে চায়। সেজন্য নিরলস কাজ করে যাচ্ছে। ’

অতিথিদের মধ্যে আরও ছিলেন অভিনেতা নির্মাতা আফজাল হোসেন, ছোটকাকু ক্লাবের উপদেষ্টা সানাউল আরেফিন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, নারী উদ্যোক্তা কনা রেজা, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি আবদুর রহমান, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া, ইনসেপটা ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মুক্তাদির, অভিনয়শিল্পী তানভীর হোসেন প্রবাল, সীমান্ত, খন্দকার আলমগীর প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৭২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।