ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জেমস বন্ডে এলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
জেমস বন্ডে এলি এলি গোল্ডিং

‘লিভ অ্যান্ড লেট ডাই’- জেমস বন্ড সিরিজের অষ্টম ছবির নাম টুইটারে লিখে শোরগোল ফেলে দিলেন এলি গোল্ডিং। অনেকের ধারণা, এর মাধ্যমে নতুন বন্ড ছবির শিরোনাম-সংগীতে কণ্ঠ দেওয়ার আভাস দিয়েছেন ব্রিটিশ এই গায়িকা।

গত ৯ জুলাই টুইটারে তার অনুসারীরা এটা দেখেছেন।

জেমস বন্ড সিরিজের ‘স্কাইফল’ ছবিতে অ্যাডেলের গাওয়া শিরোনাম-সংগীত এতোই জনপ্রিয়তা পেয়েছে যে, এর জন্য অস্কারও পান ব্রিটিশ এই গায়িকা। তাই পরেরটি কে গাইবেন তা নিয়ে অনেকদিন ধরে চলছে নানা জল্পনা। সবচেয়ে বেশি শোনা গেছে ব্রিটিশ গায়ক স্যাম স্মিথের নাম। তবে তিনি গুঞ্জনটি অস্বীকার করে বলেন, ‘যতদূর শুনেছি কাজটি করতে যাচ্ছে এলি। আমি না। ’ এর কয়েকদিন পরই এলি টুইটারে বন্ডের ছবির নাম লেখায় সবাই একরকম নিশ্চিত, ‘স্পেক্টর’-এ থাকছে ২৮ বছর বয়সী এই গায়িকার গান।

স্যাম মেন্ডেস পরিচালিত বন্ড সিরিজের ২৪তম ছবিটিতে চতুর্থবারের মতো জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেগ। তার সহশিল্পী মনিকা বেলুচ্চি, লেয়া সেদু, বেন হুইশো, নাওমি হ্যারিস। এটি মুক্তি পাবে চলতি বছরেই।

হলিউডের ছবি ‘ফিফটি শেডস অব গ্রে’র জন্য ‘লাভ মি লাইক ইউ ডু’ গান গাওয়ার সুবাদে সাফল্যের তুঙ্গে আছেন এলি। একাধিক ব্রিট অ্যাওয়ার্ড, বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড, ওয়ার্ল্ড মিউজিক অ্যাওয়ার্ডসহ বেশ কিছু পুরস্কার আছে তাঁর ঝুলিতে।

বাংলাদেশ সময় : ১৮৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।