ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দুই ব্যাটম্যানের হঠাৎ দেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
দুই ব্যাটম্যানের হঠাৎ দেখা (বাঁ থেকে) বেন অ্যাফ্লেক ও ক্রিশ্চিয়ান বেল

ব্যাটম্যানের পোশাক গায়ে জড়ানো চাট্টিখানি কথা নয়। প্রথমবার এই সুপারহিরোর ভূমিকায় অভিনয় করতে গিয়ে সেটা বেশ ভালোই টের পেয়েছেন বেন অ্যাফ্লেক।

তবে তার ভাগ্যটা ভালোই, একদিন হঠাৎ আগের ব্যাটম্যান অর্থাৎ ক্রিশ্চিয়ান বেলের সঙ্গে এক দোকানে দেখা হয়ে যায় তার।

হ্যালোউইন উৎসবের ঠিক আগে যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসের এক পোশাক বিক্রয়ের দোকানে ছেলের জন্য ব্যাটম্যানের পোশাক কিনতে গিয়েছিলেন বেল। কিন্তু তার আগেই ক্রেতারা সব পোশাক কিনে ফেলেন! হঠাৎ অ্যাফ্লেক ঘুরে দেখেন ৪১ বছর বয়সী বেল দাঁড়িয়ে!

স্যান ডিয়েগোতে চলমান কমিক-কনে দু’বারের অস্কারজয়ী বেন এ খবর দেন। বেলের কাছ থেকে প্রয়োজনীয় কিছু পরামর্শ পেয়েছেন ৪২ বছর বয়সী এই অভিনেতা। এ চরিত্রে অভিনয়ের আগে বেশ স্নায়ুচাপে ছিলেন জানিয়ে তিনি বলেন, ‘যারা এর আগে চরিত্রটিতে কাজ করেছেন তা ভাবলে মনে হয় এটা আমাকে দিয়ে হবে না!’

জেনিফার গার্নারের সঙ্গে দশ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার পর এবারই প্রথম প্রকাশ্যে এলেন অ্যাফ্লেক। ‘ব্যাটম্যান ভার্সাস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ছবিতে তাকে ব্যাটম্যান চরিত্রে দেখা যাবে।

সামনে ব্যাটম্যানকে নিয়ে নিজেই একটি ছবি পরিচালনা ও অভিনয় করবেন বেন। তার আগে ব্যাটম্যান চরিত্রে অভিনয় করেছেন মাইকেল কিটন, ভ্যাল কিলমার, জর্জ ক্লুনি ও ক্রিশ্চিয়ান বেল।

বাংলাদেশ সময় : ১৮৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।