ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের অফিসের সার্ভার ক্র্যাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
আমিরের অফিসের সার্ভার ক্র্যাশ আমির খান

অন্তর্জাল হয়তো ভাঙেনি, কিন্তু সামাজিক যোগাযোগের মাধ্যমে নায়িকা খোঁজার ঘোষণা আমির খানের অফিসের সার্ভার ক্র্যাশ করে দিলো! বোঝাই যাচ্ছে, টুইটার ও ফেসবুকে অভূতপূর্ব সাড়া পেলেন তিনি।

আমির খান প্রোডাকশন্সের প্রযোজনায় নির্মাণাধীন নতুন ছবির জন্য গত সপ্তাহে নতুন একজন অভিনেত্রীকে খুঁজে দেওয়ার আহ্বান জানান আমির।

যে মেয়েটি গাইতেও পারে। মজার বিষয় হলো, টুইটটি করার আধঘণ্টারও কম সময়ের মধ্যে তিন হাজার সাড়া পান তিনি। সবই ছিলো ভারি আকারের। কারণ প্রত্যেকেই ভিডিও যুক্ত করে দিয়েছিলেন। ফলে ৫০ বছর বয়সী এই অভিনেতার অফিসের সার্ভার ক্র্যাশ করে।

এক বিবৃতিতে আমির জানান, আগ্রহীদের পাঠানো জীবনবৃত্তান্ত আর ভিডিও ডাউনলোড করে ইনবক্স ফাঁকা করতে সারারাত নির্ঘুম কেটেছে সংশ্লিষ্টদের। এরই মধ্যে অডিশনের জন্য ডাকা হচ্ছে মেয়েদের। তার কথায়, ‘এই সাড়া বেশ রোমাঞ্চকর! আশা করি, কাঙ্ক্ষিত মেয়েটিকে তাড়াতাড়ি পেয়ে যাবো। ’ 

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন অদ্বৈত চন্দন ও আমিরের স্ত্রী কিরণ রাও। এর সংগীত পরিচালনার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এআর রহমান।

** মেয়েকে খুঁজে দিতে আমিরের আহ্বান

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।