ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড

* সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘দেবদাস’ ছবি মুক্তির ১০ বছর পূর্তি উপলক্ষে ডাবস্ম্যাশ করলেন শাহরুখ খান। ‘দেবদাস’-এর বিখ্যাত সংলাপ ডাব করে সামাজিক যোগাযোগের মাধ্যমে তিনি একটি ভিডিও আপলোড করেছেন।

* পাকিস্তানি গায়ক আদনান সামিকে ফোন করে প্রশংসা করলেন উপমহাদেশের প্রখ্যাত গায়িকা লতা মঙ্গেশকর।



* ‘অন্তহীন’ ও ‘রূপকথা নয়’ ছবির পর আবার ওপার বাংলার চলচ্চিত্রে অভিনয় করলেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে! এবার তাকে দেখা যাবে ‘অহল্যা’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে। এটি পরিচালনা করেছেন সুজয় ঘোষ।  

হলিউড
* হলিউড অভিনেত্রী মিঙ্কা কেলির প্রেমে পড়েছেন শন পেন। কেলি তার ৩৫তম জন্মদিন তার সঙ্গে উদযাপন করেছেন তিনি। দুই বছর আগে থেকেই নাকি দু’জনের মধ্যে সখ্য গড়ে ওঠে। শন এর আগে প্রেম করেছেন হলিউডের আরেক অভিনেত্রী শার্লিজ থেরনের সঙ্গে।

বিশ্বসংগীত
* হলিউডের ব্যবসাসফল ছবি ‘জুল্যান্ডার’-এর দ্বিতীয় কিস্তিতে অভিনয় করবেন গায়িকা আরিয়ানা গ্র্যান্ড। এর মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে তার। এর আগেই ছবিটিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জাস্টিন বিবার।     

* কোয়েন্টিন টারান্টিনোর পরবর্তী ছবি ‘দ্য হেটফুল এইট’-এ সংগীতায়োজন করবেন এনিয়ো মরিকোনে। ‘দ্য গুড, দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’ ছবিতে মিরোকেনের কাজ প্রশংসিত হয়েছিলো।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।