ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমানের নিরাপত্তা বাড়ানো হলো যেভাবে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
সালমানের নিরাপত্তা বাড়ানো হলো যেভাবে সালমান খান

ঈদ উপলক্ষে আগামী ১৭ জুলাই মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন ছবি ‘বজরঙ্গি ভাইজান’। এটাকে সামনে রেখে মুম্বাইয়ের বান্দ্রায় তার গ্যালাক্সি ‍অ্যাপার্টমেন্টের সামনে ভক্তদের ঢল নামতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এই আশঙ্কায় বাড়িটির পাঁচিলে বসানো হলো লোহার শিক ‍আর কাঁচের টুকরো।

অ্যাপার্টমেন্টটির ব্যবস্থাপনা পর্ষদের এক সদস্য জানান, ঈদে ছবি মুক্তি কিংবা আদালতের শুনানি সামনে এলে ভক্ত ও পাপারাজ্জিদের ভিড় জমে। এমনটি ছয় ফুট উঁচু পাঁচিল টপকেও ভেতরে ঢুকে পড়েন তারা। বলিউডের এই সুপারস্টারকে একনজর দেখা ও তার ছবি তোলাই থাকে তাদের লক্ষ্য।

গাড়িচাপা হত্যা মামলায় উচ্চ আদালত সালমানের পাঁচ বছরের কারাদন্ড স্থগিত করলে তার গুণমুগ্ধ ও ভক্তরা বাড়ির বাইরে নাচ-গান আর আতশবাজি পোড়ানোতে মেতে ওঠেন। সালমান থাকেন বাড়িটির দোতলায়। মাঝে মধ্যে তিনি ব্যালকনিতে এসে দাঁড়ালে উন্মাদনা বেড়ে যায় কয়েকগুণ। তাই তার নিরাপত্তার কথা ভেবে প্রহরীদের সহায়তার জন্য দেওয়া হয়েছে লোহার শিক ‍আর কাঁচের টুকরো।

২০১০ সাল থেকে প্রতি ঈদে মুক্তি পাচ্ছে সালমানের ছবি। ‘দাবাং’ থেকে শুরু করে সবই ঢুকেছে ১০০ কোটি রুপির ঘরে। এবারও ব্যতিক্রম হবে না বলে নিশ্চিত বলিউড বিশ্লেষকরা।
 
এদিকে কর্তন সাপেক্ষে পাকিস্তানে মুক্তির জন্য ছাড়পত্র পেয়েছে ‘বজরঙ্গি ভাইজান’। গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) পাকিস্তানের সেন্সর বোর্ড অব ফিল্ম সেন্সরসের চেয়ারম্যান মোবাসির হাসান জানিয়েছেন, কিছু কিছু অংশ বাদ দিয়ে তারা ছাড়পত্র দিচ্ছেন। তবে কোন কোন অংশে সেন্সর বোর্ডের আপত্তি রয়েছে, তা স্পষ্ট করেননি হাসান। জানা গেছে, পাকিস্তানের নিরাপত্তা সংস্থা, চলচ্চিত্র সমালোচক এবং নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করে বোর্ডের সদস্যরা আপত্তিকর অংশগুলো বাদ দেওয়ার সিদ্ধান্ত নেবেন।

কবির খান পরিচালিত এ ছবি তৈরি হয়েছে ভারত-পাকিস্তানের সম্পর্কের ওপর ভিত্তি করে। এতে সালমানের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, নওয়াজুদ্দিন সিদ্দিকী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।