ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মা-বাবাকে ইমরানের অ্যালবাম উৎসর্গ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
মা-বাবাকে ইমরানের অ্যালবাম উৎসর্গ ইমরান/ ছবি: নূর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগেই জনপ্রিয় হয়ে গেছে গানটা, এবার অ্যালবাম আকারে বের হলো ‘বলতে বলতে চলতে চলতে’। জনপ্রিয় হওয়ায় নিজের তৃতীয় একক অ্যালবামের নাম এটাই রেখেছেন ইমরান।

এবারের এককটি মা-বাবাকে উৎসর্গ করেছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) রাজধানীর বিজয়নগরের একটি হোটেলে অ্যালবামটির মোড়ক খোলা হয়। এখানে ইমরানের মা-বাবা সন্তানকে নিয়ে নিজেদের অনুভূতি ব্যক্ত করেন। এ ছাড়া অ্যালবামের গীতিকাররা অভিজ্ঞতা ভাগাভাগি করেন। অতিথি হিসেবে ইমরানকে শুভকামনা জানান সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ, বাপ্পা মজুমদার, জয় শাহরিয়ার ও কিশোর।

‘বলতে বলতে চলতে চলতে’ সাজানো হয়েছে ১৪টি গান নিয়ে। এর মধ্যে একটি গানের দুটি সংস্করণ আছে। এ ছাড়া রয়েছে শিরোনাম-গানের যন্ত্রসংগীত। একটি করে গানে ইমরানের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন পূজা, বৃষ্টি ও নিশি।

ইমরানের এ অ্যালবামে সর্বাধিক পাঁচটি গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। বাকিগুলো শফিক তুহিন, জাহিদ আকবর, জনি হক, ফয়সাল রাব্বিকীন, স্নেহাশীষ ঘোষ, তারেক আনন্দ ও ইয়াসমিন করিমের লেখা। সব গানের সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই। সংগীতা থেকে বাজারে এসেছে ‘বলতে বলতে চলতে চলতে’।



বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।