ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদে টিভি আর অডিও অ্যালবামে রুনা লায়লা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
ঈদে টিভি আর অডিও অ্যালবামে রুনা লায়লা রুনা লায়লা / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এবারের ঈদে ছোটপর্দা ও নতুন অ্যালবামে পাওয়া যাবে রুনা লায়লাকে। টিভির কথাই আগে বলা যাক।

কিছুদিন আগে গানে ৫০ বছর পূর্ণ করলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পী। এ উপলক্ষে তার সঙ্গে ‘এবং রুনা লায়লা’ নামে একটি অনুষ্ঠানে আড্ডায় মুখোমুখি হন শাকিলা জাফর, ফাহমিদা নবী ও কনা ।

অনুষ্ঠানটিতে রুনা শুনিয়েছেন সংগীত জীবনের নানা ঘটনা। গেয়েছেন জনপ্রিয় কিছু গান। তার সঙ্গে গেয়েছেন শাকিলা জাফর, ফাহমিদা নবী ও কনা। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে ঈদের তৃতীয় দিন রাত ৭ টা ১০ মিনিটে।

এদিকে রুনা লায়লার গাওয়া গান নিয়ে প্রকাশিত হয়েছে রওশন আরা নীপা পরিচালিত ‘মহুয়া সুন্দরী’ ছবির গানের অ্যালবাম। এতে একটি লোকজ আঙ্গিকের গান গেয়েছেন তিনি। এর কথা এমন- ‘ফুলের আসন ফুলেরও বসন/ফুলের বিছানায়/প্রেমেরও অনলে অঙ্গ জ্বলে যায়। ’ এটি লিখেছেন জুয়েল মাহমুদ। সুর ও সংগীতায়োজনে ইমন সাহা। অ্যালবামটি বাজারে এনেছে ঈগল মিউজিক।

ছবিটিতে গান রয়েছে ছয়টি। অন্যগুলো গেয়েছেন সুবীর নন্দী, সামিনা চৌধুরী, এস আই টুটুল, কনা ও বিউটি। সংগীতায়োজন করছেন অমিত ও ইমন সাহা।



বাংলাদেশ সময় : ১৮৪৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।