ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদের রাতে অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
ঈদের রাতে অনন্ত-বর্ষা

অনন্ত জলিল ও বর্ষাকে ঈদের রাতে দেখা যাবে এটিএন নিউজে। তাদের দু’জনকে নিয়ে চ্যানেলটি নির্মাণ করেছেন তিন পর্বের অনুষ্ঠান ‘অজানা অনন্ত’।

  অনন্ত জলিলের পারিবারিক, ব্যবসায়িক ও চলচ্চিত্রের যে তথ্যগুলো মোটামুটি অজানা, সেগুলোই প্রকাশের চেষ্টা হবে দেড় ঘণ্টার এ অনুষ্ঠানে। প্রচার হবে ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত রাত সাড়ে ৭টায়।

এছাড়া ঈদ উপলক্ষে আরও বেশকিছু অনুষ্ঠান নিয়ে আসছে এটিএন নিউজ। সুবিধাবঞ্চিত ২৩ শিল্পীদের নিয়ে নির্মাণ করেছে ‘আনসাং স্টারস’। ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত এটি প্রচার হবে রাত ৯টায়।

‘শো-টক’ নামে একটি টেলিছবিও প্রচার করবে চ্যানেলটি। মুন্নী সাহার গল্প ভাবনায় এটি লিখেছেন ও পরিচালনা করেছেন কামরুল হাসান। অভিনয় করেছেন তারিক আনাম খান, ড. ইনামুল হক, ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, আবদুল্লাহ রানা, কুমকুম হাসান, গাউসুল আলম শাওন, তমালিকা কর্মকার, শামস সুমন, রেজাউল একরাম রাজু, কাজী উজ্জ্বল সহ বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিত্ব। প্রচার হবে ঈদের চতুর্থ দিন রাত সাড়ে ৯টায়।

‘নিউজিক’ নামের অনুষ্ঠানটিতে গানের পেছনের গল্প তুলে আনার চেষ্টা করেছে চ্যানেলটি। অতিথি হয়ে এসেছেন মকসুদ জামিল মিন্টু, লাকি আখন্দ ও সামিনা চৌধুরী। ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত রাত ১টা ১৫ মিনিটে প্রচার হবে এটি।



বাংলাদেশ সময় : ১৯৫৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।