ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবার বিজ্ঞাপন বিতর্কে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
আবার বিজ্ঞাপন বিতর্কে অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

দূরদর্শনের নতুন চ্যানেল ডিডি কিসান চ্যানেলের বিজ্ঞাপনে কাজ করার জন্য ছয় কোটি ৩১ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছেন অমিতাভ বচ্চন। ভারতের একটি সংবাদমাধ্যমে এ খবর প্রকাশের পর হৈচৈ পড়ে গেছে।

তবে খবরটি অস্বীকার করেছেন বিগ বি।

এ বিষয়ে একটি চিঠিও লিখেছেন অমিতাভ। তিনি জানান, ডিডি কিসানের প্রচারে দূরদর্শনের সঙ্গে তার কোনো চুক্তি হয়নি। এমনকি ওই চ্যানেলের প্রচারণার দায়িত্বে থাকা বিজ্ঞাপন সংস্থার কাছ থেকেও তিনি টাকা নেননি। এটাকে দেশের কল্যাণ হিসেবেই দেখেছেন ৭২ বছর বয়সী এই অভিনেতা। তার কথায়, ‘চ্যানেলটির প্রচার করেছি স্বেচ্ছায়। চুক্তির কোনো প্রমাণ কারও কাছে থাকলে আমাকে পাঠানো হোক। আমি য‍াচাই করে দেখবো। ’

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গত মে মাসে চ্যানেলটি উদ্বোধন করেন। এর বার্ষিক বাজেট ৪৫ কোটি টাকা। আগামী বছরের ৩০ এপ্রিল পর্যন্ত ডিডি কিসানের প্রচারে অমিতাভের বিজ্ঞাপনটি ব্যবহার করা হবে।

অভিযোগ রয়েছে, প্রায় চার কোটি দুই লাখ রুপিতে অমিতাভকে নেওয়া হয়। পরে দূরদর্শন কর্তৃপক্ষের সঙ্গে একটি বিজ্ঞাপন সংস্থা দরাদরি করে তা ছয় কোটি ৩১ লাখ রুপিতে বাড়িয়ে নেয়। এখন পর্যন্ত কোনো বিজ্ঞাপনের জন্য বলিউডের এই শাহেনশাহ এতো টাকা পাননি।

ম্যাগি নুডলসের বিজ্ঞাপনচিত্রে কাজ করায় সম্প্রতি বিতর্কে জড়ান অমিতাভ। ম্যাগিতে সীসার পরিমাণ অনুমোদিত সীমার চেয়ে বেশি হওয়ায় খাবারের গুণমান যাচাই না করে তার কাজ করা নিয়ে প্রশ্ন ওঠে বিভিন্ন মহলে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।