ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ধন্যবাদ জানাতে শাড়ি কিনলেন কঙ্কনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
ধন্যবাদ জানাতে শাড়ি কিনলেন কঙ্কনা

মাথায় কাঁচা-পাকা চুল। চোখে চশমা।

পরনে শাড়ি। চেহারায় কিছুটা বার্ধক্যের ছাপ স্পষ্ট। কঙ্কনা সেন শর্মার এই অবয়ব ‘গৌড় হরি দাস্তান: দ্য ফ্রিডম ফাইল’ ছবির জন্য। এতে লক্ষ্মী দাসের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। দৃশ্যধারণ চলাকালে কঙ্কনাকে অনেক অনুপ্রেরণা জুগিয়েছেন তিনি। তাই তাকে একটি শাড়ি উপহার দিতে চান বলিউডের এই অভিনেত্রী।

পর্দায় যে কোনো চরিত্র ফুটিয়ে তোলার আগে ব্যাপক প্রস্তুতি নিয়ে থাকেন কঙ্কনা। এবারও ব্যতিক্রম হয়নি। লক্ষ্মী দাসের চরিত্রটি বুঝতে প্রচুর সময় নিয়েছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। তাকে যথাসম্ভব সহযোগিতা করেছেন লক্ষ্মী। তাই নিজের শহর কলকাতা থেকে তার জন্য সাদা রঙা খাঁটি বাংলা শাড়ি কিনেছেন কঙ্কনা। লক্ষ্মী হলেন ভারতের মুক্তিযোদ্ধা গৌড় হরিদাসের স্ত্রী। হরিদাসের জীবন অবলম্বনেই সাজানো হয়েছে ছবিটির চিত্রনাট্য।

শাড়ি উপহার দেওয়া প্রসঙ্গে কঙ্কনা বলেন, ‘মিসেস দাসকে অনেক জ্বালিয়েছি! ছবিটির জন্য তাদের সঙ্গে ৪০ দিনেরও বেশি সময় ছিলাম। তিনি আমাকে নিজের মেয়ের মতো দেখেছেন। তাই শাড়ি উপহার দেওয়ার মাধ্যমে তাকে ধন্যবাদ জানাচ্ছি। শুধু অনুপ্রাণিত করার জন্যই নয়, আমাকে যে ভালোবাসা দিয়েছেন তারা তা ভোলার নয়। ’

অনন্ত নারায়ণ মহাদেবা পরিচালিত ‘গৌড় হরি দাস্তান: দ্য ফ্রিডম ফাইল’ মুক্তি পাবে চলতি বছরের ১৪ আগস্ট। এতে কঙ্কনার সহশিল্পীরা হলেন বিনয় পাঠক, তানিষ্ঠা চ্যাটার্জি, রনবীর শোরে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।