ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আফজাল হোসেনের ক’জন মেয়ে?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
আফজাল হোসেনের ক’জন মেয়ে?

দর্শক জানে, একজনও না। মানে, আফজাল হোসেনের দু’টি মাত্র সন্তান।

দু’জনই পুত্র। তার নিজের কোনো মেয়ে নেই। কিন্তু আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে জনপ্রিয় এই অভিনেতা-নির্মাতা ফেসবুকে লিখলেন, ‘এখন আমার চার চারটে কন্যা সন্তান!’ শুধু লেখেননি, তিন মেয়ের সঙ্গে ছবিও দিয়েছেন।

এই চার মেয়ের নাম একা, ছোঁয়া, আঁকা ও নিধি। তারা যদিও আফজাল হোসেনের নিজের মেয়ে নয়, তবে নিজের চেয়ে কম কিছু নয়। কাগজে-কলমে তিনি তাদের বাবা, উকিল বাবা। তারা সবাই আফজালের বন্ধুদের মেয়ে। বিয়ের সময় উকিল বাবার প্রয়োজন হয়। এই চারজনেরই উকিল বাবা তিনি।

গতকাল (২৭ জুলাই) আফজালের চতুর্থ মেয়ে নিধির বিয়ে হয়েছে। নিধি তার বন্ধু দিদার-নীলির কন্যা। সেখানেই ছবিটি তোলা। আফজাল লিখছেন, ‘এখন আমার চার চারটে কন্যাসন্তান। গতকাল এটা ভেবে বেশ আনন্দবোধ হয়েছিলো। চার কন্যার সঙ্গে ছবি তুলতে পারলে ভালো হতো। কিন্তু একজন ছিলো অনুপস্থিত। ’

যে অনুপস্থিত তার নাম একা। তার বিয়েতেই আফজাল প্রথমবারের মতো উকিল বাবা হন। এরপর ছোঁয়া, আঁকা এবং সর্বশেষ বিয়ে করলেন নিধি। আফজাল হোসেন বলছেন, ‘চারে পৌঁছালো আমার কন্যা সংখ্যা। ’



বাংলাদেশ সময় : ১৪১১ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।