ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* প্রায় পাঁচ বছর পর ফ্যাশন-মঞ্চে ফিরছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। চলতি মাসের শেষে দিল্লিতে ডিজাইনার মনীষ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরে ক্যাটওয়াক করবেন তিনি।
 

* বিহারের বাসিন্দা দশরথ মাঞ্ঝির ২২ বছরে একার হাতে পাহাড় কেটে ৩৬০ ফুট লম্বা ও ৩০ ফুট চওড়া রাস্তা তৈরির সত্যি ঘটনা নিয়ে নির্মিত ‘মাঞ্ঝি’ ছবির ট্রেলার উন্মুক্ত হলো। কেতন মেহতার পরিচালনায় এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। তার সঙ্গে আছেন রাধিকা আপ্তে। পাহাড়ি রাস্তায় পড়ে মৃত্যু হয়েছিল দশরথের স্ত্রীর। পাহাড় কেটে রাস্তা তৈরি করেই স্ত্রীকে উত্‍‌সর্গ করেন তিনি।
 
* নিজের নতুন ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রচারণার লক্ষ্যে ছোটদের জন্য ‘সেলফি লে লে রে উইথ কৃষ অ্যান্ড সালমান’ এবং ‘ভিম অউর বজরঙ্গি ভাইজান’ নামের দুটি সিরিজ ছোটপর্দায় আনছেন সালমান খান। এগুলো দেখানো হবে আগামী ১৮ ও ১৯ জুলাই। অন্যদিকে দুই বন্ধু আমির খান ও শাহরুখ খানের জন্য ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করতে চান সালমান। তার দলবল এখন সেই প্রস্তুতি নিচ্ছে৷ এদিকে মহেশী পান্ডে নামে এক ক্ষুদে ভক্ত ‘বজরঙ্গি ভাইজান’-এর পোস্টার আঁকায় তার বায়না অনুযায়ী দেখা করেছেন সল্লু, নায়িকা কারিনা কাপুর খান এবং নওয়াজুদ্দিন সিদ্দিকি।     

* আবার একসঙ্গে অভিনয় করবেন মনোজ বাজপেয়ী ও টাবু। ছবির নাম ‘মিসিং’। নীরজ পান্ডে এবং শীতল ভাটিয়ার প্রযোজনা প্রতিষ্ঠান প্রোডাকশন হাউস ফ্রাইডে ফিল্মওয়ার্কস ভেঙে নির্মিত ফ্রাইডে ফিয়ারওয়ার্কস প্রযোজনা করবে এটি। এর সহ-প্রযোজক অ্যাবানডনশিয়া এন্টারটেইনমেন্টের হয়ে প্রযোজনায় হাত পাকাবেন মনোজ বাজপেয়ী।
 
* ২০ কোটি রুপি দিয়ে মুম্বাইয়ের বান্দ্রায় একটি বাড়ি কিনলেন সুশান্ত সিং রাজপুত। চলতি বছরের শেষে তিনি এবং তার প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের এখানে উঠবেন। সুশান্ত এখন ব্যস্ত নীরজ পান্ডে পরিচালিত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির কাজ নিয়ে।
* সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে নিজের অভিনীত চলচ্চিত্র উৎসব আয়োজন করলেন রণদীপ হুদা। প্রতি সপ্তাহে পাঁচ হাজার জন এতে অংশ নিতে পারবেন। এতে দেখানো হবে ‘কিক’, ‘রং রসিয়া’, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই’ এবং ‘সাহেব, বিবি অউর গোলাম’।
 
* ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আজাহারউদ্দিনের জীবনী নিয়ে নির্মাণাধীন ছবিতে আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন লারা দত্ত। শুরুতে অবশ্য ‘দ্য লাঞ্চবক্স’খ্যাত নিমরাত কৌরের কাজ করার কথা শোনা গিয়েছিলো। অ্যান্থনি ডি’সুজার পরিচালনায় এতে আজহারের ভূমিকায় থাকছেন লারা দত্ত।
 
* আনিস বাজমি পরিচালিত ‘ওয়েলকাম’ (২০০৭) ছবির দ্বিতীয় কিস্তি ‘ওয়েলকাম ব্যাক’-এর তিন তারকা জন অ্যাব্রাহাম, অনিল কাপুর ও নানা পাটেকার তৃতীয় পর্বেও কাজ করবেন বলে শোনা যাচ্ছে। আগামী ছবির নাম রাখা হয়েছে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। তবে ২০১৩ সালে হলিউডে মুক্তিপ্রাপ্ত একই নামের ছবিটির সঙ্গে এর কোনো মিল থাকবে না।
 
* শাহরুখ খানের ‘দিলওয়ালে’ আর সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ চলতি বছরের ডিসেম্বরে একই দিনে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।
 
* সাজিদ নাদিয়াড়ওয়ালার প্রযোজনা ও সাবির খানের পরিচালনায় ‘বাঘি’ ছবিতে অভিনয়ের জন্য টেকো হবেন টাইগার শ্রফ। গত বছর ‘হিরোপান্তি’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এটাও শোনা যাচ্ছে, এতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর।
 
হলিউড
* পরিবেশের সুরক্ষার জন্য বিভিন্ন প্রকল্প গড়ে তুলতে নিজের ফাউন্ডেশন থেকে ৩০টিরও বেশি পরিবেশ সংগঠনকে দেড় কোটি ডলার দান করেছেন লিওনার্ডো ডিক্যাপ্রিও।
 
বিশ্বসংগীত
* সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের অর্ধনগ্ন ছবি পোস্ট করায় ক্ষমা চাইলেন জাস্টিন বিবার। ইনস্টাগ্রাম থেকে ছবিটি মুছেও দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, জুলাই ১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।