ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ইত্যাদিতে গাইবেন সাবিনা ইয়াসমিন ও কন্যা বাঁধন

স্পেশাল করেসপন্ডেন্টে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৫
ইত্যাদিতে গাইবেন সাবিনা ইয়াসমিন ও কন্যা বাঁধন

ঢাকা: এবার ঈদে ‘ইত্যাদি’র মঞ্চে ভিন্ন চমক দুই প্রজন্মের মেলবন্ধন। নানা আয়োজনের সঙ্গে থাকছে দেশ বরেণ্য সংগীত শিল্পী সাবিনা ইয়াসমিনের গান।

তার সঙ্গে গান গাইবেন কন্যা ইয়াসমিন ফাইরুজ বাঁধন।

আর এ গানের নৃত্য উপস্থপনা রয়েছে নৃত্য তারকা মৌয়ের। সঙ্গে নাচবেন তার কন্যা পুষ্পিতা। ইত্যাদির মঞ্চে এই চারজনকে দেখা যাবে একই সঙ্গে।

প্রতি বছরই ঈদ আয়োজনে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে হানিফ সংকেতের ‘ইত্যাদি’। এবার আরও একটু ব্যতিক্রম।

সাবিনা ইয়াসমিনের কন্যা ইয়াসমিন ফাইরুজ বাঁধন বাংলানিউজকে বলেন, মায়ের সঙ্গে গান গাইছি এবার ইত্যাদিতে। ‘সপ্ত স্বরের শিখা আমি, নতুন আলো জ্বেলে দিলাম’ মোহাম্মদ রফিকউজ্জামানের কথায় সংগীতায়োজন করেছেন ফরিদ আহমেদ। যৌথভাবে নৃত্যটি পরিচালনা করেছেন ফারহানা চৌধুরী বেবী ও সাদিয়া ইসলাম মৌ। সংগীত তারকা সাবিনা ইয়াসমিন এবং তার কন্যা বাঁধন গাইবেন আর মৌ ও তার কন্যা নাচবেন।

বাঁধন জানান, গানের শুটিং ধারণ করা হয়েছে মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

বরাবরের মতো এবারও ইত্যাদি শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ এ গানটি দিয়ে। ঈদের দ্বিতীয় দিন রোববার (১৯ জুলাই) রাত ১০টার খবরের পর বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) ইত্যাদি প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৫
এসএমএ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।