ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আর নয় ফিসফাস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
আর নয় ফিসফাস! ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর

সামনে ক্যাটরিনা কাইফ। হাঁটু গেড়ে বসে রণবীর কাপুর জানতে চাইলেন, ‘আমাকে বিয়ে করবে?’ তার হাতে ছিলো হিরে বসানো প্ল্যাটিনামের আংটি।

প্রিয়তমাকে তিনি সেটা পরিয়ে দিয়েছেন বলে গুঞ্জন উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ১৬ জুলাই ক্যাটরিনার ৩২তম জন্মদিনে। তখন আলিবাগ ছিলেন তারা।

অনেক ফিসফাস আর লুকোচুরির পর এবার নিজেদের প্রেম প্রকাশ্যে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর-ক্যাট। অবশ্য বেশ কয়েক মাস ধরেই দু’জনে একই ফ্ল্যাটে থাকছেন। শহিদ কাপুর ও মীরা রাজপুতের পর বলিউডে আরেকটা বিয়ে নিয়ে মাতামাতি হতে যাচ্ছে। আগামী বছর গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা।

জানা গেছে, ভারতে জন্মদিন কাটানোর পর লন্ডনে পরিবারের সঙ্গে দেখা করতে যান ক্যাট। সেখানেও তার সঙ্গী ছিলেন রণবীর। তারা এখন প্রাগে বেড়াতে গেছেন। চেক রিপাবলিকের রাজধানীতে এর আগে রণবীর ‘রকস্টার’ আর ক্যাটরিনা ‘ব্যাং ব্যাং’ ছবির কাজ করতে গিয়েছিলেন। এবার শুধুই হবে ঘোরাঘুরি।

রণবীর ও ক্যাটরিনা এখন অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবির কাজ করছেন একসঙ্গে। এতে দু’জনকেই দেখা যাবে গোয়েন্দার ভূমিকায়। এটি মুক্তি পাবে আগামী বছরের ৩ জুন।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।