ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের স্মৃতিতে ঈদি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
আমিরের স্মৃতিতে ঈদি কিরণ রাও, আমির খান ও আজাদ

ঈদ এলেই আমির খানের মনে পড়ে যায় শৈশবের হাজার স্মৃতি! ছোটবেলায় বড়দের কাছ থেকে ঈদি পেলে কাজিনদের নিয়ে এটা-ওটা কিনে দিনটি উদযাপন করতেন তিনি। গত ১৮ জুলাই রোজার ঈদে সাংবাদিকদের এসব জানান বলিউডের এই সুপারস্টার।



স্মৃতিচারণ করে আমির বলেন, ‘শৈশবে ঈদি দিতে ভালো লাগতো না! বড়দের কাছ থেকে ঈদি পেলে খুব আনন্দ হতো। ২-৫ রুপি পেলেই মহাখুশি হতাম। আমরা কাজিনরা কে কতো পেলাম তা নিয়ে তুলনা চলতো। ঈদি দিয়ে আমরা ঘুড়ি কিনে ওড়াতাম।

এদিন সাদা রঙা কুর্তা পাজামা পরেছিলেন আমির। কনিষ্ঠ পুত্রসন্তান আজাদ আর স্ত্রী কিরণ রাওকে নিয়ে হাজির হন ৫০ বছর বয়সী এই অভিনেতা। তিনি এসেই বলেন, ‘কিরণ, আজাদ ও আমার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা। ঈদ মানেই আমাদের খুশির দিন। পরিবারের সবাই ঈদে জড়ো হয়। আত্মীয়স্বজনরা আসেন, আমরা মজা করি। আজ আমার মায়ের বাড়িতেও যাবো। এগুলো আনন্দ আর সুখের মুহূর্ত। ’

আজাদকে ঈদি দেবেন জানিয়ে আমির আরও বলেন, ‘ও ঈদের মাহাত্ম্য একটু একটু করে বুঝতে শিখছে। আমি ওকে শেখাচ্ছি। ও এখনও ঈদি পায়নি। আমি ওকে আজ ঈদি দেবো। ’

ঈদে নিজের নতুন ছবির ব্যাপারে কথা বলতে চাননি আমির। তার কথায়, ‘আজ না হয় এসব কথা থাক। সবাই মিলে ঈদ উদযাপন করি। ’

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।