ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখের ঘরে সালমানের বাড়ির বিরিয়ানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
শাহরুখের ঘরে সালমানের বাড়ির বিরিয়ানি সালমান খান ও শাহরুখ খান

আগামী বছর বক্স অফিসে মুখোমুখি হবেন তারা, বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেও আগের দু’বারের মতো দেখা যায়নি তাদের। তবে ঈদ শুভেচ্ছা বিনিময় করে শাহরুখ খান ও সালমান খান জানিয়ে দিলেন, দু’জনের বন্ধুত্ব অটুট আছে।



শাহরুখ এখন বুলগেরিয়ায় ‘দিলওয়ালে’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এ কারণে সালমানের নেমন্তন্ন রক্ষা করে তার বাড়িতে যেতে পারেননি তিনি। তবে গত ১৬ জুলাই সল্লুর পুরো পরিবারকে ঈদ মোবারক জানিয়ে ঘরে বানানো বিরিয়ানি তার সন্তানদের কাছে পাঠিয়ে দেওয়ার অনুরোধ করেছেন বলিউডের বাদশা। একই দিন নিজের নতুন ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রচারণামূলক অনুষ্ঠানে সালমান বলেন, ‘আমি বিরিয়ানি পাঠিয়ে দেবো। ’ দুই খানের এই অমায়িক আচরণে আনন্দিত ভক্তরা।

এদিকে শাহরুখের নতুন ছবি ‘রায়ীস’-এর ট্রেলারের অংশবিশেষ উন্মুক্ত হয়েছে। এটাই মুক্তি পাবে আগামী বছরের ঈদে। একই উৎসবে আসবে সালমানের ‘সুলতান’। ছয় বছর মনোমালিন্য শেষে গত বছরের নভেম্বরে আবার হাতে হাত মেলান শাহরুখ-সালমান। গত মে মাসে ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রাথমিক পোস্টার টুইটারে পোস্ট করেন শাহরুখ।

ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি প্রযোজিত এবং রাহুল ধোলাকিয়া পরিচালিত ‘রায়ীস’ ছবিতে শাহরুখের সহশিল্পী পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, নওয়াজুদ্দিন সিদ্দিকী। তবে ‘সুলতান’-এ সালমানের নায়িকা কে হচ্ছেন তা এখনও চূড়ান্ত করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

* ‘রায়ীস’ ছবির ট্রেলারের অংশবিশেষ :


* ‘সুলতান’ ছবির ট্রেলারের অংশবিশেষ :


বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।